নির্বাচিত খবর

সিলেটে পুলিশি অভিযানে ৩৪ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট: সিলেটে বিশেষ অভিযান চালিয়ে ৩৪ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে জুয়া খেলার সামগ্রীসহ ৬৩ হাজার ১২১ টাকা।

মঙ্গলবার (০৯ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে তালতলা নন্দিতা সিনেমা হল ও আশপাশের এলাকা থেকে তাদের আটক করা হয়।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শীলং তীর নামক জুয়ার বোর্ড থেকে মোট ৩৪ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের থেকে নগদ ৬৩ হাজার ১২১টাকা সহ জুয়া খেলার সামগ্রী আটক করা হয়। আটকদের বিরুদ্ধে জুয়া আইনের মামলা দিয়ে গ্রেফতার দেখানো হয়েছে।

আটক ৩৪ জুয়াড়ি হলেন- রফিক মিয়া (২৪), মিলন আহমদ (৩০), তজিমুল ইসলাম নবাব (২৫), ফরহাদ শেখ (৩২), আখতার হোসেন (২৫), বাবুল (২৪), শফিক মিয়া (৫০), মোক্তার খান (২৭), সাদেক আহমদ (৩০), সফিকুল ইসলাম (২২), রুহুল আমিন (২২), মাসুম আহমদ (২৪), দীপক রায় (২৭), ইনতাজ আলী (২৭), মাসুম মিয়া (২৫), হাবিবুর রহমান (২০), জসিম আহমদ (৪৬), আব্দুল গণি (৩২), শাহিন মিয়া (৩৫), ফেরদৌস আহমদ (৩০), জামাল হোসেন (২৩), জাকির হোসেন (২৫), আব্দুর রহিম (২৪), এস কে হারুন (৩৮), কামরুল ইসলাম (৩২), বাবুল মিয়া (৩৮), ময়না মিয়া (২৭), সোহাগ আহমদ (২৪), মোহাম্মদ আলী (৩৮), অরুণ কুমার ঘোষ (৪৩), আবু তাহের (৩৮), টিটু মিয়া (২৪) ও সিরাজুল ইসলাম (৩০), সবুজ মিয়া (২৬)।

প্রিন্ট করুন

বিভাগ: সারাদেশ,সিলেট