নির্বাচিত খবর

২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

শিরোনাম

  “শুধু প্রশিক্ষণ গ্রহণ করলেই হবে না, প্রশিক্ষণ লব্দ জ্ঞানকে কাজে লাগাতে হবে”, ভিডিপি পুরুষ সদস্যদের উদ্দেশ্যে জেলা প্রশাসক, কুড়িগ্রাম       ঠাকুরগাঁওয়ে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা       পাবনায় সরকারের উন্নয়ন প্রচারে কাজ করছে ‘উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চে’র এক ঝাঁক তরুণ       কুড়িগ্রামে যুবক-যুবতির মরদেহ উদ্ধার       ডোমারে বিদ্যুৎ অফিসের গাড়ী চালকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ৭       বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য রাণীনগরে তৈরি হচ্ছে সাব-ষ্টেশন       রাণীনগরে গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধার আত্মহত্যা       বাগেরহাটে মেধাবী ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ       তারেকের কথায় অনিতা-সুমন রাজীবের সুরে অনিতা-সুমন আসছে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’       পার্বতীপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশিপ পাইপলাইন নির্মান প্রকল্প উদ্বোধন    

সুন্দরবনে চাঁদপাই খালে বিষ দিয়ে মাছ আহরন ৬ জেলে আটক

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট : বাগেরহাটের পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের চরাপুটিয়া এলাকার খালে বিষ দিয়ে মাছ ধরার সময় ৬ জেলেকে আটক করেছেন স্মার্ট পেট্রোলিং টিমের সদস্যরা। আসামীদের আদালতে পাঠানো হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে মাইটা ও চাঁদত্রী নামক দুইটি খাল থেকে তাদেরকে আটক করা হয়। আটক করা হয়েছে ৬টি নিষিদ্ধ বেহুন্দি জাল, একটি নৌকাসহ বিভিন্ন মালামাল। আটককৃতদের বাড়ি বাগেরহাটের রামপাল উপজেলায় বলে সুন্দরবন বিভাগ নিশ্চিত করেছেন।

সুন্দরবনের শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) মোহাম্মদ হোসেন মুঠো ফোনে জানান, স্মার্ট পেট্রোলিং টিম লিডার মো. আ. হান্নানের নেতৃত্বে স্মার্র্ট পেট্রোলিং টিমের সদস্যরা অভিযান চালিয়ে ওই ৬ জেলেকে আটক করেন।

এসিএফ বলেন, আটক জেলেরা সুন্দরবন বিভাগ থেকে পাসপারমিট (অনুমতি) নিয়ে মাছ আহরনের জন্য সুন্দরবনে ঢুকে মাছ শিকারের নামে খালে বিষ দিয়ে মাছ ধরছিলো। আটকদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আদালতে পাঠানো হয়েছে ।

প্রিন্ট করুন

বিভাগ: খুলনা,সারাদেশ