নির্বাচিত খবর

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাচ্ছে!

বিনোদন ডেস্ক: অবশেষে অনলাইনেই মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। দর্শকেরা চেয়েছিলেন, এই সিনেমা মুক্তি পাক পড় পর্দায়। সুশান্তের শেষ ছবি হলেই দেখতে চেয়েছিলেন সকলে। সেই মতো চেষ্টাও করেছিলেন নির্মাতারা। কিন্তু করোনার প্রার্দুভাবে তা সম্ভব হল না। ২৪ জুলাই ডিজনি হটস্টারে মুক্তি পাচ্ছে এই ছবি। এই ছবি দিয়েই পরিচালক হিসেবে ডেবিউ করলেন মুকেশ ছাবড়া।

ডিজনির তরফে ট্যুইট করে জানানো হয়েছে, ‘ভালোবাসা, আশা এবং অসংখ্য স্মৃতির গল্প…সুশান্ত সিং রাজপুত তার দিলদরিয়া মনের জন্যই আমাদের মধ্যে থাকবেন আজীবন। এমন প্রতিভাবান একজন অভিনেতার জন্য আমাদের এই উদযাপন…সবার কাছে দিল বেচারা পৌঁছে যাবে ২৪ জুলাই’।

ক্যানসার আক্রান্ত যুবক-যুবতীর প্রেমকাহিনি ঘিরেই এগিয়েছে ‘দিল বেচারা’র প্লট। বিখ্যাত আমেরিকান লেখক জন গ্রিনের ২০১২ সালের জনপ্রিয় নভেল ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স’-এর গল্পের আদলেই তৈরি করা হয়েছে ‘দিল বেচারা’। জন গ্রিনের ষষ্ঠ নভেল এটি। এই নভেলের টাইটেল নেওয়া হয়েছে আবার শেক্সপিয়ারের ‘জুলিয়াস সিজার’-এর একটি বিখ্যাত লাইন থেকে।

এই সিনেমায় মুখ্য ভূমিকায় রয়েছেন সঞ্জনা সংঘি। দিল বেচারা দিয়েই ডেবিউ করলেন তিনি। সুশান্তের মৃত্যুর পর বিধ্বস্ত অভিনেত্রী লিখেছিলেন, ‘এই সিনেমা তার কাছে উপহারের মতো। দর্শকারও এই সিনেমা দেখার জন্য অধীর আগ্রহে আপেক্ষা করছেন। ছবি মুক্তির খবর দিয়ে সঞ্জনা আরও লেখেন, সুশান্তের জন্য ভালোবাসা এবং সিনেমার প্রতি সুশান্তের যে ভালোবাসা ছিল তাকে সম্মান জানিয়েই এই সিনেমা সকলের জন্য মুক্তি দেওয়া হল। যারা হটস্টারের গ্রাহক নন তারাও বিনামূল্য দেখতে পারবেন। এই সিনেমা সবার জন্য’।

এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গত মে মাসের ৮ তারিখ ৷

প্রথমে ২০১৯ সালের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটি। আগে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কিজি ওউর ম্যানি।’ ছবির মিউজিক পরিচালনা করেছিলেন এ আর রহমান। সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন