নির্বাচিত খবর

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন হ্যাঙ্কস দম্পতি

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী মার্কিন অভিনেতা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসন নভেল করোনাভাইরাসের চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। তারা কুইন্সল্যান্ডের ভাড়া বাড়িতে সেল্ফ কোয়ারেন্টাইনে (বিচ্ছিন্নভাবে বসবাস) ছিলেন।

গত সোমবার রাতে তাদের ছেলে ইনস্টাগ্রামে পোস্ট করে জানান, তার মা–বাবা সুস্থ আছেন। এখন কুইন্সল্যান্ডে নিজেদের বাড়িতে কোয়ারেন্টিনে আছেন তারকা দম্পতি।

এর আগে ৬৩ বছর বয়সী টম হ্যাঙ্কস গত বৃহস্পতিবার সর্দি-কাশির লক্ষণ দেখে চিকিৎসকের পরামর্শ নেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এ তথ্য নিশ্চিত করেছেন টম। ‘ আমরা কিছুটা ক্লান্তি অনুভব করছিলাম। এছাড়া জ্বর ও সর্দির পাশাপাশি শরীরে কিছুটা ব্যথাও ছিল। এসব লক্ষণ দেখে আমরা সাথে সাথে করোনাভাইরাস পরীক্ষা করি এবং এটি ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে।’

তবে এখন আর চিন্তার কোন কারণ নেই। ভাইরাস থেকে মুক্তি পেয়েছেন এই দম্পতি।

সিএনএনের প্রতিবেদন অনুসারে, মার্কিন রক সংগীতশিল্পী ও অভিনেতা এলভিস প্রিসলির বায়োপিকের শুটিংয়ে টম হ্যাঙ্কস অস্ট্রেলিয়ায় আসেন। সঙ্গে আসেন স্ত্রী রিটা উইলসন। অস্ট্রেলিয়ায় পা রেখে এই দম্পতি সিডনির অপেরা হাউসে যান। সেই সময় যাঁরা এই দম্পতির সঙ্গে ছবি তুলেছেন বা কাছাকাছি ছিলেন, সেসব কর্মকর্তা, কর্মচারী ও ভক্তদের তালিকা তৈরি করে তাঁদের রাখা হচ্ছে কোয়ারেন্টিনে।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন