স্বাধীনতা পরবর্তী যারা ক্ষমতায় এসেছে, শুধু নিজ স্বার্থ চরিতার্থ করেছে- বকুল এমপি

প্রতিনিধি, লালপুর-নাটোর: “ স্বাধীনতা পরবর্তী সময়ে যারা ক্ষমতায় এসেছে, শুধু নিজ স্বার্থ চরিতার্থ করেছে। তারা এলাকার কোন উন্নয়ন করেন নি। এজন্য এ এলাকার উন্নয়ন কর্মকান্ড বলতে কিছুই হয় নি।

আমি টাকা-পয়সার জন্য রাজনীতি করি না, তাইতো আপনাদের পাশে থেকে এ অবহেলিত এলাকার উন্নয়নের জন্য রাত-দিন পরিশ্রম করে চলেছি। আপনারা আমাকে একটু সময় দিন, পর্যায়ক্রমে সকল উন্নয়নমূলক সুবিধা আপনারা পাবেন। – শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের লালপুর উপজেলার মঞ্জিলপুকুর উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি এ কথা বলেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রশিদ সরকার এর সভাপতিত্বে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসাহাক আলী, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুল হক মুকুল, গোলাম কাওছার, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু, মহিলা আওয়ামীলীগ সভাপতি ও লালপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পারভীন আকতার বানু, নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, আড়বাব ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার হোসেন নান্টু, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লুৎফর রহমান প্রমুখ।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ