নির্বাচিত খবর

হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৭ আগস্ট) মধ্যরাতে উপজেলার গেন্দুকুড়ি গ্রামের কুটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। ওই গৃহবধূ এ ঘটনায় বিচার চেয়ে ৩ জনকে অভিযুক্ত করে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই গৃহবধূ মধ্য রাতে প্রকৃতির ডাকে বের হলে তার প্রতিবেশী অজিত কুমার বর্ম্মনের পুত্র বসন্ত কুমার, নরেশ চন্দ্রের পুত্র জগদিশ চন্দ্র ও যতীন্দ্রনাথের পুত্র মনোরঞ্জন রায় তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় গৃহবধূর চিৎকারে লোকজন এগিয়ে এলে ধর্ষণের চেষ্টাকারী ৩ জনেই পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই গৃহবধূকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে হাতীবান্ধা থানায় বিচার চেয়ে একটি অভিযোগ পত্র দাখিল করেন অভিযুক্ত ৩ জনের বিরুদ্ধে।

তবে অভিযুক্ত বসন্ত কুমার, জগদিশ চন্দ্র ও মনোরঞ্জন রায় ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেন, পূর্ব শুক্রতার জের ধরে তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নাজির হোসেন জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রিন্ট করুন

বিভাগ: রংপুর,সারাদেশ