হাতে ছবি নেই, নতুন কাজের সন্ধানে মাহি

বিনোদন ডেস্ক: মাহিয়া মাহি অভিনীত ‘অন্ধকার জগত’ ২২শে ফেব্রুয়ারি দেশের ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বদিউল আলম খোকন পরিচালিত এ ছবিতে অভিনেতা ডিএ তায়েবের বিপরীতে অভিনয় করেছেন মাহি।

নতুন এ ছবি নিয়ে মাহি বলেন, এ ছবির কাহিনীতে দারুণ অ্যাকশন রয়েছে। ডিবি অফিসারের চরিত্রে আমি এ ছবিতে অভিনয় করেছি। অনেকদিন পর দর্শক আমাকে অ্যাকশন চরিত্রে খুঁজে পাবেন। তাই দর্শকরা বেশ এনজয় করবেন ছবিটি।

এদিকে, গত বছর মাহি অভিনীত ‘জান্নাত’, ‘মনে রেখো’, ‘পবিত্র ভালোবাসা’ নামের ছবিগুলো মুক্তি পাওয়ার পর আশানুরূপ ফলাফল পাননি এই চিত্রনায়িকা।

সেই বিষয়ে জানতে চাইলে তিনি জানান, গত বছর ব্যক্তিগত জীবন ভালো গেলেও ক্যারিয়ারের দিক দিয়ে সময়টা আমার ভালো যায়নি। তবে নতুন বছর নিয়ে আমি বেশ আশাবাদী।

এদিকে নতুন বছরের বেশকিছু সময় কেটে গেল। এখনো ক্যামেরার সামনে দাঁড়াননি দেশীয় চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

তিনি বারবার বলেছেন নতুন বছরে নতুন ছবি দিয়ে বছরটা শুরু করতে চান। তবে সেই নতুন ছবির দেখা তিনি এখনো পাননি। মাহি বলেন, আমি এখনো অপেক্ষা করছি। নতুন বছরটা নতুন ছবি দিয়েই শুরু করতে চাই। দরকার হলে আরো কিছুদিন অপেক্ষা করবো। সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন