হাসপাতালে অপেক্ষায় বিএনপি নেতারা, নিরাপত্তা জোরদার

রাজনীতি ডেস্ক: কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হতে পারে- এজন্য বিএসএমএমইউ হাসপাতালে অপেক্ষা করছেন বিএনপি নেতারা।

দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ভাইস-চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, খালেদা জিয়ার একান্ত সচিব আব্দুস সাত্তারসহ নেতাকর্মীদের অপেক্ষা করতে দেখা গেছে।

সোমবার (১ এপ্রিল) দুপুরের দিকে বা ১২টার পর যেকোনো সময়  রাজধানীর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে খালেদা জিয়াকে বহনকারী আইনশৃঙ্খলা বাহিনীর গাড়িবহর রওনা হবে।

এজন্য বিএসএমএমইউ হাসপাতাল কর্তৃপক্ষ প্রস্তুতি সম্পন্ন করেছে। কারাগার থেকে খালেদা জিয়ার ব্যক্তিগত জিনিসপত্র কারা কর্তৃপক্ষের একটি গাড়িতে করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। হাসপাতালটির আশপাশে নেওয়া হয়েছে কড়া নিরপত্তা ব্যবস্থা। বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে খালেদা জিয়াকে কারাগার থেকে বের করায় রাজধানীর কেন্দ্রীয় কারাগার, পুরান ঢাকা, আলিয়া মাদরাসা চত্বরসহ আশপাশের এলাকায় কয়েকস্তরের নিরাপত্তা নেয়া হয়েছে। এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়, কেন্দ্রী শহীদ মিনার রোড, শাহবাগসহ আশপাশের সড়কেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। সব ধরনের যান চলাচল শিথিল করা হয়েছে।

সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: রাজনীতি