‘হাসপাতালে আমার দম বন্ধ লাগছে’

বিনোদন ডেস্ক: জনপ্রিয় প্লেব্যাক কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মরণব্যাধি ক্যান্সারের চিকিৎসায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এরইমধ্যে তাকে ১২টি ক্যামো দেয়া হয়েছে। গত ২৬ নভেম্বর থেকে এন্ড্রু কিশোরের ক্যামোথেরাপির চতুর্থ সাইকেল শুরু হয়েছে। সব কেমো নিতে তাকে আরও তিনমাসের মতো সিঙ্গাপুরে অবস্থান করতে হবে।

তবে এখনই দেশ ও গানের টানে অস্থির হয়ে পড়েছেন এন্ড্রু। হাসপাতালে কিছুতেই মন টিকছে না তার। সিঙ্গাপুর থেকে তিনি জানান, “হাসপাতালে আমার দম বন্ধ লাগছে। সুস্থ হয়ে আমি গানে ফিরতে চাই। দেশবাসীর কাছে দোয়া চাইছি।”

এদিকে তার চিকিৎসায় নিতে প্রায় দুই কোটির মতো টাকা খরচ হবে। এন্ড্রু কিশোরের চিকিৎসা সহায়তায় খোলা ওয়েবসাইট ‘গো ফান্ড মি’তে সেভাবে অর্থ জমা না পড়লেও তার জন্য ফেসবুকে বিভিন্ন বিকাশ নম্বর ও ব্যাংক অ্যাকাউন্ট খোলা হয়েছে।

সেখানে তার চিকিৎসা সহায়তার জন্য অর্থ চাওয়া হচ্ছে। অথচ এসব অ্যাকাউন্ট ভুয়া বলে নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোরের শিষ্য কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস।

১৯৭৭ সালে ‘মেইল ট্রেন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে প্লেব্যাকে যাত্রা শুরু করা এন্ড্রু কিশোর আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেও গো মাটি’, ‘আমার বুকের মধ্যে খানে’সহ অসংখ্য জনপ্রিয় বাংলা গান উপহার দিয়েছেন শ্রোতাদের।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন