শিরোনাম

হিটের দেখা পাচ্ছেন না মাহি

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা মাহিয়া মাহিকে নিয়ে গত কয়েক বছরে সবচেয়ে বেশি চলচ্চিত্র নির্মাণ করেছেন নির্মাতারা। এরমধ্যে কিছু ছবির কাজ শেষ হয়েছে। আর কিছুর কাজ এখনো চলছে।

সর্বশেষ মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দর্শক মহলে বেশ সাড়া ফেলে। দীপংকর দীপন পরিচালিত এ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেন আরিফিন শুভ। এ ছবির পর তার অভিনীত মুক্তি পাওয়া সর্বশেষ ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। গত দুই বছরে হিটের খরায় ভুগছে মাহি। সামনে আরো কিছু ছবি মুক্তির পথে থাকলেও সেভাবে আশা করা যাচ্ছে না কোন ছবি নিয়ে।

এদিকে, তার অভিনীত দুটি ছবি এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে। ছবি দুটি হচ্ছে ‘জান্নাত’ এবং ‘মনে রেখ’। মাহি বলেন, অনেকদিন পর নতুন ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হবো। সেটাও আবার ঈদে মুক্তি পাবে। এটা ভেবেই ভালো লাগছে। প্রায় তিন বছর পর ঈদে আমার অভিনীত ছবি মুক্তি পাবে।

‘জান্নাত’ ছবির গল্পটি অনেক সুন্দর, যা দর্শকদের ভালো লাগবে। আর সাইমনের সঙ্গে পর্দার রসায়নটা বরাবরই আমার ভালো। এছাড়া ‘মনে রেখ’ ছবির কাজটিও ভালো হয়েছে। আশা করি, ছবি দুটি আমার ভক্ত-দর্শকেরও ঈদে বাড়তি আনন্দ দেবে।

মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘জান্নাত’ ছবিতে তার বিপরীতে সাইমন সাদিক এবং ওয়াজেদ আলী সুমনের ‘মনে রেখ’ ছবিতে কলকাতার বনি সেনগুপ্ত অভিনয় করেছেন। এদিকে ডি এ তায়েব এবং মাহি অভিনীত ‘অন্ধকার জগৎ’ নামে একটি ছবির কাজ শেষ হলেও সেটি ঈদে মুক্তি পাবে কি-না তা এখনো নিশ্চিত না।

সামনে মাহির হাসান শিকদারের ‘অবতার’, বদিউল আলম খোকনের ‘আমার মা আমার বেহেস্ত’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’সহ বেশ কয়েকটি ছবির কাজ হাতে রয়েছে।

ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন