হৃদয় লাশ করে নিলেন আসিফ আকবর

বিনোদন প্রতিবেদক : নিউজের শিরোনামটি হতেই পারোত আসিফ আকবরের ‘লাশ’। এই শিরোনাম দেখলে হয়তো কোটি ভক্তের হৃদয় হু হু করে কেঁদে উঠতো। পুরো নিউজ না পড়ে দিশেহারা হয়ে যেতো সবাই। তবে নিজে লাশ না হলেও প্রেমিকার কারনে নিজের হৃদয়কে ‘লাশ’ করে নিয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

একের পর এক যেন ধামাকা দিয়ে যাচ্ছেন বাংলা গানের এই যুবরাজ। সঙ্গীতাঙ্গনে রাজত্ব করছেন আপন মহিমায়। আসিফিয়ানরা যেমন অপেক্ষায় থাকেন কখন আসবে যুবরাজের নতুন ধামাকা, তেমনি যুবরাজও উতলা হয়ে যান নতুন গান ভক্তদের উপহার দেওয়ার জন্য। এরই ধারাবাহিকতায় এবার যুবরাজ নিয়ে আসছেন নতুন গান ‘লাশ’। নিজরে হৃদয়কে কেন, কিভাবে ‘লাশ’ করলেন? এমনটাই জানাবেন গানে গানে। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

প্রিন্সের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। সাজেকের মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে যুবরাজের সাথে মডেল হয়েছেন সিনি ¯িœগ্ধা ও ফারহান খান রিও।

আসিফ আকবর বলেন- ‘কিছু গান বেঁচে থাকে চিরকাল, ‘লাশ’ চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। গানটি আমার যেমন প্রিয় , তেমনি ধ্রুব দা’র ও অনেক প্রিয় গান এটি। সৈকত নাসিরের ভিডিও মানেই নতুন কিছু। এই ভিডিও তার ব্যতিক্রম না। ভালো লাগবে সবার।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ২৮ মার্চ , বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘লাশ’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট,জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন