‘১২ ঘণ্টা শুটিং করবো’

20131013-113926আলমগীর, বিনোদন : গতকাল শনিবার ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এই তথ্য জানান। এখন থেকে প্রতিদিন ১২ ঘন্টা করে শুটিং করবেন বলে জানালেন অভিনেত্রী জাকিয়া বারি মম।

মম লিখেছেন, ‘শিল্পী আন্তরিকতার সাথে ১২ঘণ্টা কোনো সেটে কাজ করার পর ও যদি কাজ শেষ না হয় তবে তা সে সেটের দূর্বলতা।’ মমর স্ট্যাটাসে তার কথায় সায় দিয়ে কমেন্টস করেছেন অভিনেত্রী মৌসুমী হামিদও । পরিচালক ইমরাউল রাফাত কমেন্টস করে লিখেন, আমাদের কাছে তিনদিন শুটিং করার বাজেট থাকেনা, অনেক আর্টিস্টদের তিনদিন ডেটও পাওয়া যায় না।

পাঠকদের জন্য মমর স্টাটাস হুবুহু দেয়া হলো- ‘রাত ১১টার পর শুটিং করা যাবে না। খুব ভালো সিদ্ধান্ত। কিন্তু সকাল কতটা থেকে শুটিং শুরু তা কেউ স্পষ্টভাবে নিয়ম করেন নি। তাই এক এক ইউনিট এক এক ভাবে তা করে নিচ্ছে, কেউ বলছেন সকাল ৮টা, কেউ ৯টা, কেউ ৭টা; পারলে ভোর ৫টা ও আমার কথা হলো প্যাক-আপ টাইম ফিক্সড থাকলে শুটিং স্টার্টিং টাইম ও ফিক্সড থাকা উচিত। কে কবে এই সব নিয়ম বানাবেন তা জানি না, তাই আমি নিজের সুবিধা আর আমার সাথে যাঁরা কাজে যুক্ত আছেন তাদের সুবিধার জন্য বলছি, আমি ১২ঘণ্টা শুটিং করবো। তাই সকাল ১০টায় সেটে যাবো,১ ঘণ্টা নিজের প্রস্তুতি তারপর ১১টা থেকে শুটিং। অর্থাৎ, সকাল ১০টা -রাত ১১ টা। আশা করি আমি অবিবেচকের মত সময় নির্ধারণ করি নি, তাই এটাও আশা করবো যে, এই সময়ের বাইরে কেউ আদেশ বা অনুরোধ করবেন না।’

প্রিন্ট করুন

বিভাগ: অন্যান্য,টপ ৬,বিনোদন