ফরিদপুরে বাস খাদে পড়ে নারীসহ নিহত ৩

0 ২৯৩

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ভয়াবহ বাস দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো নয়জন। সোমবার রাতে উপজেলার নাগারদিয়া এলাকায় খুলনা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন লিটন শেখ (২৫) ও ফিরোজা বেগম (৩৬)। লিটন বাগেরহাটের কচুয়া ইউনিয়নের ভাঙার কুলা গ্রামের মুনসুর শেখের ছেলে। ফিরোজা বাগেরহাট সদরের বাগমারা এলাকার নাসির হাওলাদারের স্ত্রী। অন্যজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে তার আনুমানিক বয়স ৩০ বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার রাত সোয়া ১১টার দিকে পিরোজপুর থেকে ঢাকাগামী গোল্ডেন লাইনের একটি বাস দ্রুতগতিতে চলছিল। নাগারদিয়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সংলগ্ন গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন লিটন ও ফিরোজা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) নিত্তরঞ্জন মল্লিক বলেন, আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাশের গোপালগঞ্জের মুকসুদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসচালককে এখনও আটক করতে পারেনি পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.