রাণীনগরে ডাকাতি মামলায় আসামী গ্রেফতার

0 ১,০৪০

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে গত ২৭নভেম্বর রবিবার দিবাগত গভীর রাতে করজ গ্রাম হিন্দু পাড়ায় সংখ্যালঘুর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হওয়ার পর থানায় মামলা হলে ডাকাত দলের সদস্য মো: লিয়াকত দপ্তরী (৩৯) নামের একজন ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকালে রাতোয়াল স্কুল মাঠ থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত উপজেলার ভান্ডারা গ্রামের মৃত-সমসের দপ্তরীর ছেলে।
জানা যায়, উপজেলার কালীগ্রাম ইউপি’র করজ গ্রাম হিন্দু পাড়ার মৃত-ভবদয়ালনাথের ছেলে ভূপেন্দ্রনাথ দেবনাথের বাড়িতে রবিবার রাত আনুমানিক সোয়া ১ টার দিকে হাফ প্যান্ট পরিহিত ৩জন মুখোশ ধারীসহ ৮ জনের সশস্ত্র ডাকাত দল তার বাড়ির  বারান্দার গ্রীল কেটে শয়ন ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বাড়ির সকল সদস্যকে মারপিট করে পাশের ঘরে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে রেখে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা, ১৩ ভরি স্বর্ণালংকার, ১০ ভরি চাঁদি, কাঁসার থালাবাসন ও মূল্যবান কাপড়চোপড়সহ মোট প্রায় ৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় রাণীনগর থানায় মামলা হলে তদন্তকারী কর্মকর্তা এসআই মো: শফিকুর রহমান (শফি) দুই দিনের মাথায় গোপন সংবাদের ভিত্তিতে ব্যাপক অভিযান চালিয়ে ডাকাতি ঘটনার লুন্ঠিত ৫০ হাজার টাকা উদ্ধার সহ ৪ জনকে মঙ্গলবার রাতে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে এবং তাদের শিকারক্তীতে প্রায় ২মাস পর ডাকাত দলেন সদস্য লিয়াকত দপ্তরকে গ্রেফতার করে।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোস্তাাফিজুর রহমান জানান, গত ২৭নভেম্বর রবিবার রাতে করজ গ্রাম হিন্দু পাড়া ভূপেন্দ্রনাথ এর বাড়িতে কতিপয় মুখোশধারী লোকজন ডাকাতি সংঘটিত করার পর থেকে এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে বিভিন্ন কায়দায় উপজেলার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করার পর ডাকাতি ঘটনার রহস্য উদঘাটিত হয়েছে। ৫০ হাজার টাকা উদ্ধার হওয়ার পর মঙ্গলবার সকালে লিয়াকত দপ্তর কে গ্রেফতার করা হয়েছে। বাঁকি লুন্ঠিত মালামাল উদ্ধার সহ অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.