সাবেক স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেলো মা-মেয়ে

0 ৩২৯

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সাবেক স্বামীর ছোড়া এসিডে ঝলসে মারাত্মক আহত হয়েছেন মা-মেয়ে। গতকাল সোমবার (২১ অক্টোবর) গভীর রাতে উপজেলার বুধহাটা ইউনিয়নের চাপড়া গ্রামের এ ঘটনা ঘটেছে। আহত মা-মেয়েকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন উপজেলার বুধহাটা ইউনিয়নের চাপড়া গ্রামের একরামুল কাদিরের মেয়ে ফাতেমা সুলতানা (২৯) ও তার মেয়ে জাকিয়া সুলতানা (২)।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন ফাতেমা সুলতানা জানান, ৬ বছর আগে নড়াইল জেলার শাজাহান মোল্লার সঙ্গে তার বিয়ে হয়। পরে জানতে পারেন স্বামী মাদকাসক্ত। বিয়ের পর থেকে স্বামী প্রায়েই যৌতুকের জন্য তাকে নির্যাতন করত। এজন্য এক বছর আগে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে ফাতেমা বাবার বাড়িতে থাকত। সোমবার রাতে সে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এসময় গভীর রাতে শাজাহান মোল্লা জানালার কাছে এসে তাকে ডাকে। পরে জানালা খোলার সঙ্গে সঙ্গে সে এসিড ছুড়ে পালিয়ে যায়। এতে তার শরীরের বিভিন্ন অংশ ও তার পাশে থাকা দুই বছরের মেয়ে ঝলসে যায়।

সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক ইকবাল মাহমুদ জানান, শিশুটি থেকে তার মা ফাতেমা সুলতানার অবস্থা বেশি খারাপ। তার মুখ, চোখ, বুক ও পেটসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। তার একটি চোখ নষ্ট হয়ে যেতে পারে।

আশাশুনি থানার ওসি আবদুস সালাম জানান, ঘটনা শোনার সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শ করা হয়েছে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। তবে শাজাহান মোল্লাকে গ্রেফতারের জন্য পুলিশের চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.