পুঠিয়ার ছত্রগাছায় খাল পুনঃ খনন কাজের উদ্ধোধন

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর শাহাপুর পদ্মা নদী থেকে কাটাখালী হয়ে ছত্রগাছা পর্যন্ত ১২ কিলোমিটার খাল পুনঃ খনন কাজের উদ্ধোধন করা হয়। শনিবার সকালে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের আয়োজনে রাজশাহী জেলার পুঠিয়ার ছত্রগাছা এলাকায় এই পুনঃ খনন কাজের উদ্ধোধন করেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ডাঃ মুনছুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, বিএমডি এর রাজশাহী সদর দপ্তরের প্রকল্প পরিচালক নাজিরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী শরীফুল হক, বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউদজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, বিএডিএর পুঠিয়া অফিসের সহকারী প্রকৌশলী সেলিম রেজা। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামান।

বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ, রাজশাহী জেলার বাঘা, চারঘাট ও পবা উপজেলার জলাবদ্ধতা নিরসন এবং ভূ-উপরিস্থ পানির প্রাপ্যতা বৃদ্ধির মাধ্যমে সেচ সুবিধা সম্প্রসারণ প্রকল্পের মাধ্যমে ২৫ কোটি ৬০ লক্ষ টাকা ব্যায়ে ৪ টি খাল খনন করছে। এই কাজটি করছে রাজশাহীর ঠিকাদারী প্রতিষ্ঠান পিপি ইন্টারন্যাশনাল।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ