অটোরিক্সা, চার্জার রিক্সার মালিক ও চালক লাইসেন্সের ছবি সম্বলিত কার্ড প্রদান শুরু

0 54

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে চলাচলকারী অটোরিক্সা, চার্জার রিক্সার মালিক ও চালক লাইসেন্সের ছবি সম্বলিত কার্ড প্রদান শুরু করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। বুধবার দুপুরে নগরভবনে প্রধান রাজস্ব কর্মকর্তার দপ্তরকক্ষে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু ছবি সম্বলিত কার্ড প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

 

যানজট নিরসন ও নগরীর চলাচলকারী ধীরগতির এ সকল যানবাহন চলাচলে শৃঙ্খলা আনয়নে বিভিন্ন পদক্ষেপের অংশ হিসেবে ছবি সম্বলিত কার্ড প্রদান করা হচ্ছে। ছয় আসন বিশিষ্ট অটোরিক্সা, তিন আসন বিশিষ্ট চার্জার রিক্সার মালিক ও চালক লাইসেন্সের ছবি সম্বলিত কার্ড প্রদান কার্যক্রমের ফলে আগামীতে রাজশাহী মহানগরীতে অনিবন্ধিত অটোরিক্সা ও চার্জার রিক্সা চলাচল বন্ধ হবে।

 

একইসাথে ছয় আসন বিশিষ্ট অটোরিক্সা, তিন আসন বিশিষ্ট চার্জার রিক্সার মালিক ও চালক লাইসেন্সের হারিয়ে যাওয়া কার্ড পুনরায় প্রদান করা হচ্ছে। মোবাইলের অ্যাপসের মাধ্যমে ছবি সম্বলিত কার্ডটির যাবতীয় তথ্য জানা যাবে।

 

এ সময় রাসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ, ট্যাক্সেশন কর্মকর্তা (লাইসেন্স) সারোয়ার হোসেন, সহকারী প্রোগ্রামার মোঃ হেলালুজ্জামান সরকার, উপ-যানবাহন পরিদর্শক সাইদুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.