অনির্বাণের হবু স্ত্রী কে এই মধুরিমা?

0 152

টলিগঞ্জের ‘হ্যান্ডসাম বয়’খ্যাত বহু তরুণীর কল্পনার নায়ক অনির্বাণ ভট্টাচার্যকে অনেকে ‘এলিজেবল ব্যাচেলর’ নামেও ডাকে। কলকাতার জনপ্রিয় এ অভিনেতা অভিনয়গুণ, বাচনভঙ্গি ও নিজস্ব স্ট্যাইলে ভক্তদের হৃদয়ে জায়গা পাকা করে নিয়েছেন অনেক আগেই।

এবার অনির্বাণ তরুণীদের মন ভাঙার কারণ হচ্ছেন। কেননা মাত্র কিছুদিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসছেন এই অভিনেতা। অনির্বাণের বিয়ের চেয়েও বিয়ের পাত্রীকে নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম পাতাজুড়ে শিরোনাম করছে।

কাকে বিয়ে করছেন অনির্বাণ? কে সেই সৌভাগ্যবতী নারী? ১২ বছর ধরে চুটিয়ে প্রেম করা বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন এই অভিনেতা।

নাটকের সূত্র ধরে মধুরিমার সঙ্গে পরিচয় হওয়ার পর একসঙ্গে তারা বেশ কিছু কাজও করেছেন। তবে লাইট ক্যামেরার সামনে থাকা কেউ নন মধুরিমা। তিনি পুরোপুরি থিয়েটারের মানুষ। দুজন দুই মেরুর হলেও শিগগিরই এক ছাদের বাসিন্দা হচ্ছেন তারা।

রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে মূখাভিনয় নিয়ে পড়ালেখা করা মধুরিমা পদ্মশ্রীখ্যাত মূখাভিনয় শিল্পী নিরঞ্জন গোম্বামীর মেয়ে। মধুরিমা ও অনির্বাণের চার হাত এক হওয়াটা এখন শুধুই সময়ের অপেক্ষা।

অনির্বাণ যেমন সবকিছুতেই একটু ব্যতিক্রম, তার বিয়েটাও হচ্ছে সেভাবেই। ২৬ নভেম্বর তারা গাঁটছড়া বাঁধবেন। তবে সাতপাক ঘুরে নয়। বিয়েটা হবে রেজিস্ট্রেশন করে আইনি প্রক্রিয়ায়। সল্টলেকে ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট ও ঘরোয়া পরিবেশে হয়ে বিয়ের অনুষ্ঠান।

 

 

Leave A Reply

Your email address will not be published.