অনুর্ধ-১৬ আন্তঃজেলা জাতীয় বাস্কেটবল প্রতিযোগিতায় জেলা দলের প্রাক্কালে ইতিহাস সৃষ্টি করলেন সংস্থার নবাগত ক্রীড়া সম্পাদক রাসেল জামান

0 156

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নিজস্ব প্রতিবেদক: মঙ্গলবার অনুর্ধ-১৬ আন্তঃ জেলা জাতীয় বাস্কেটবল প্রতিযোগিতায় অংশ গ্রহনের জন্য রাজশাহী জেলা বাস্কেটবল দলের খেলোয়াড় ও র্ককর্তাগন গতকাল সোমবার দুপুরে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে নবাগত কর্মকর্তাগগর সংগে মতবিনিময় সভায় মিলিত হন। তাদের বিদায়কালে উৎসাহ দেয়ার জন্য বক্তব্য দেন নবাগত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু, বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ। জেলা বাস্কেটবল সমিতির সভাপতি মোঃ মোমিনুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার।

 

তিনি বলেন আজ যারা জাতীয় পর্যায়ে অংশ গ্রহন করতে যাচ্ছো তাদের টার্গেট থাকতে হবে জয় করে ফিরে আসা। তোমরা যদি চ্যাম্পিয়ন ও রানারআপ হয়ে আসতে পারো তাহলে তোমাদের পুরস্কৃত করা হবে যা আগে কখনও হয়নি। অনুষ্টান শেষে নবাগত যুগ্ম-সম্পাদক রাসেল জামান প্রধান অতিথির মাধ্যমে খেলোয়াড়দের খরচ বাবদ ১০ হাজার টাকা তুলে দেন যা কখনো হয়নি।

 

তিনি এ সংস্থার ইতিহাস গড়ে তুললেন। যা স্বর্নাক্ষরে লিখা থাকবে। রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার গত একটি সভায় উপ-পুলিশ কমিশনার(বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন বলেছিলে পুলিশ সুপার হিসেবে বিভিন্ন সংস্থায় কাজ করতে হয়েছে কিন্ত কোথায় সংগঠকগন টাকা গ্রহন করতেন না বরং সম্মানের জন্য অর্থ ব্যয় করতেন আর আজ এ সংস্থায় সংগঠকগন অর্থ কিভাবে পাওয়া যাবে সেদিকে তাকিয়ে থাকেন যা আমার বোদগম্য হয় না।

 

এ সময় নবাগত অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জাান রতন,যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ আমানসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, অংশ গ্রহনের পুরো অর্থই নিজ তহবিল হতে ব্যয় করছেন সংস্থার কর্মকর্তাগন।

 

Leave A Reply

Your email address will not be published.

x