অনুশীলনে পেল্লাই ছক্কা হাঁকাচ্ছেন ধোনি, ভিডিও পোস্ট করল সিএসকে

0 ৪৮৬

রাঁচি থেকে গত ৩ এপ্রিল এসে পৌঁছেছিলেন চেন্নাই। এরপর প্রয়োজনীয় কোয়ারেন্টাইন পর্ব মিটিয়ে গত বুধবার থেকে অনুশীলনে নেমে পড়েছেন তিনি। সকল ক্রিকেটারকে না পাওয়া গেলেও জনাকয়েক ক্রিকেটারকে নিয়েই আপাতত আইপিএলের প্রস্তুতিতে মগ্ন মহেন্দ্র সিং ধোনি অ্যান্ড কোং। অনুশীলনের দ্বিতীয়দিন চিপকে নেট সেশনে ব্যাটে ঝড় তুললেন মাহি। আর নেট সেশনে ‘থালাইভা’র পেল্লাই ছক্কা হাঁকানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করল চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ।

মাহির ছক্কা হাঁকানোর ভিডিও পোস্ট করে তারা লিখেছে, ‘মাহি ভে অল দ্য ওয়ে।’ যদিও ভিডিওতে যেটুকু বোঝা গিয়েছে তাতে স্থানীয় নেট বোলারদেরই এদিন অনুশীলনে ব্যবহার করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। তবে ধোনির একটি পেল্লাই ছক্কা আছড়ে গিয়ে পড়ে এমএ চিদাম্বরম স্টেডিয়ামের গ্যালারিতে। উল্লেখ্য, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণের এই প্রথম দেশের মাটিতে প্রতিযোগীতামূলক ক্রিকেট খেলবেন মাহি।

 

উল্লেখ্য, কোভিডের কারণে ২০২০ মশহরে আয়োজিত হয়েছিল আইপিএলের ত্রয়োদশ সংস্করণ। আর টুর্নামেন্ট শুরুর আগে দেশের মাটিতে প্রস্তুতি শিবির চলাকালীনই আচমকা আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ধোনি। এরপর মরুশহরে ধোনির ব্যাটে ঝড় দেখার অপেক্ষায় ছিল তামাম ভক্তকুল। কিন্তু আইপিএল ত্রয়োদশ সংস্করণে সেভাবে কথা বলেনি ধোনির বাল্লা। ধোনির দলও লিগ শেষ করে টেবিলের সপ্তমস্থানে। যা তাদের এযাবৎ সবচেয়ে খারাপ ফলাফল। টুর্নামেন্টের ইতিহাসে প্রথমবার প্লে-অফের যোগ্যতা অর্জনে ব্যর্থ হয় ইয়েলো ব্রিগেড।

 

তবে ২০২১ দেশের মাটিতে ঘুরে দাঁড়াতে প্রত্যয়ী সিএসকে ব্রিগেড। গত মাসে অনুষ্ঠিত হওয়া মিনি অকশানে বেশ কিছু দেশীয় প্রতিভাকে দলে নিয়েছে তারা। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য কৃষ্ণাপ্পা গৌতম, হরিশঙ্কর রেড্ডি, কে ভগত বর্মা, হরি নিশান্ত প্রমুখ। চতুর্দশ আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে আইপিএলে কামব্যাক করতে চলেছেন চেতেশ্বর পূজারাও। এছাড়া ৭ কোটিতে ইংরেজ অল-রাউন্ডার মইন আলি সিএসকে শিবিরে উল্লেখযোগ্য অন্তর্ভুক্তি। রাজস্থান রয়ালস থেকে ট্রেডিং উইন্ডোয় প্রাক্তন নাইট তারকা রবিন উথাপ্পাকেও দলে নিয়েছে অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজিটি।

 

গত মরশুমের ফাইনালিস্ট দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আগামী ১০ এপ্রিল ওয়াংখেড়েতে আইপিএল অভিযান শুরু করবে চেন্নাই সুপার কিংস।

 

Leave A Reply

Your email address will not be published.