অনেকের ক্রাশ হলেও দক্ষিণে অবিবাহিত যাঁরা

83
দক্ষিণ ভারতীয় সিনেমার অবিবাহিত তারকারা। ছবি : কোলাজ

দক্ষিণ ভারতীয় সিনেমার জয়জয়কার এখন। সেই ‘বাহুবলি’ থেকে হালের ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ বক্স অফিসে তুফান বইয়ে দিচ্ছে। তুলনায় গেলে এখন বলিউড মলিন।

ব্যক্তিগত প্রসঙ্গে আসা যাক। দক্ষিণি সিনেমার অনেক তারকাই এখনও অবিবাহিত। যদিও তাঁদের জন্য পাগল অনেকে। কারও কারও আবার প্রেমের গুঞ্জন রয়েছে। তবে বিয়ের ব্যাপারে এখনও উদাসীন। তাঁদের গল্প বলেছে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল। আসুন জেনে নিই পাঁচ দক্ষিণি তারকার হালচাল—

প্রভাস
‘বাহুবলি’ তারকা প্রভাস এখন সর্বভারতীয় তারকা। তাঁর কারিশমায় পাগল মেয়েরা। ভারতের অন্যতম আকাঙ্ক্ষিত ব্যাচেলর প্রভাস। অবশ্য গুঞ্জন উঠেছিল, নায়িকা আনুশকা শেঠির সঙ্গে প্রেম করছেন তিনি। তবে এ কথা স্বীকার করেননি প্রভাস।

ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ের পরিকল্পনা প্রসঙ্গে প্রভাস বলেছিলেন, ‘না, মানুষ যখন আমার বিয়ের কথা জিজ্ঞেস করে, তখন আমি বিরক্ত হই না। আমি বুঝতে পারি, এটা উদ্বেগের জায়গা থেকে আসে। এটা বেশ স্বাভাবিক, স্বাভাবিক প্রশ্ন। তাঁদের অবস্থানে থাকলে আমিও উদ্বিগ্ন হতাম।’

তাহলে কি দ্রুতই বিয়ে সারছেন? এই প্রশ্নের প্রভাসের জবাব, ‘যেদিন এই প্রশ্নের উত্তর পাব, সেদিন নিশ্চিত সবাইকে জানাব (হেসে)।’

রশ্মিকা মন্দানা

রশ্মিকাকে চেনেন না, এমন মানুষ এখন মেলা ভার। হালে তাঁর ‘পুষ্প : দ্য রাইজ’ ব্লকবাস্টার হয়েছে। গুগল সার্চ তালিকায় একবার তো ভারতের ন্যাশনাল ক্রাশ বনে গিয়েছিলেন রশ্মিকা। তিনি দক্ষিণের অন্যতম আকাঙ্ক্ষিত অবিবাহিত নারী।

আনুশকা শেঠি
দক্ষিণের অন্যতম জনপ্রিয় নায়িকা আনুশকা শেঠি। ‘বাহুবলি টু’ সিনেমার পর তিনি প্রভাসের মতো সর্বভারতীয় তারকা বনে গেছেন। অরুন্ধতী, রুদ্রমাদেবীসহ বেশ কিছু চরিত্র আনুশকাকে বিখ্যাত করেছে। প্রভাসের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন থাকলেও কখনও এ বিষয়ে মুখ খোলেননি আনুশকা। তিনিও দক্ষিণের অন্যতম আকাঙ্ক্ষিত ব্যাচেলরেট।

বিজয় দেবেরাকোন্ডা
‘অর্জুন রেড্ডি’ সিনেমা যাঁরা দেখেছেন, তাঁরা এক বাক্যে বিজয়ের ভক্ত। এর কারণ সিনেমায় তাঁর প্রেমে পাগলামি। শিগগিরই এ হ্যান্ডসাম হাঙ্ক বলিউডে পা রাখছেন। সে সিনেমার নাম ‘লাইগার’। তরুণীরা বিজয় বলতে পাগল। তিনি দক্ষিণের অন্যতম জনপ্রিয় ব্যাচেলর।

পূজা হেজ
বিশ্বের অন্যতম প্রভাবশালী চলচ্চিত্রবিষয়ক ইভেন্ট কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২২-এ দারুণ সব পোশাক পরে ঝড় তুলেছেন পূজা। বিজয়, মহেশ বাবু, রাম চরণ, প্রভাস, আল্লু অর্জুনসহ বড় বড় তারকার সঙ্গে কাজ করেছেন এ সুন্দরী। পূজা সর্বভারতীয় তারকা। এ নায়িকা এখনও অবিবাহিত। তাঁকে পাওয়ার জন্য ব্যাকুল হাজারও পুরুষ।

x