অপুর ‘শ্বশুরবাড়ি’র কাজ শুরু

0 333

আলমগীর,বিনোদন :
২০১৬ সালে শেষ বার তাকে দেখা গিয়েছিল ‘পাঙকু জামাই’ ছবিতে।বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা অপু বিশ্বাস। যেটিতে তার নায়ক ছিলেন প্রাক্তন স্বামী শাকিব খান। এরপর মাতৃত্বজনিত কারণে হঠাৎই লাপাত্তা হয়ে যান নায়িকা। ২০১৭ সালে ফিরে আসেন ছেলে আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে। দুই বছরের বিরতি ভেঙে অবশেষে কোনো ছবির শুটিংয়ে অংশ নিলেন জনপ্রিয় এই নায়িকা।

মঙ্গলবার থেকে অপু বিশ্বাস কাজ শুরু করেছেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির। আজ বুধবার, আগামীকাল এবং পরশুদিনও এফডিসি ও এর আশপাশ এলাকায় টানা শুটিং করবেন তিনি। এই ছবিতে অপুর হালের সেনসেশন নায়ক বাপ্পী চৌধুরী।

‘শ্বশরবাড়ি জিন্দাবাদ ২’-এর শুটিং শুরু হয় গত ১৩ মে থেকে। প্রথম দিনের শুটিংয়ে অংশ নেন নায়ক বাপ্পী চৌধুরী। সে সময়ই পরিচালক দেবাশীষ বিশ্বাস জানিয়েছিলেন, ‘অপু বর্তমানে অন্য কাজে ব্যস্ত। কয়েকদিন পর তিনি শুটিংয়ে অংশ নেবেন।’ সেদিন রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে ছবিটির শুভ মহরতও অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানেও ছিলেন না অপু বিশ্বাস।

তবে সব ব্যস্ততা কাটিয়ে শুটিংয়ে অংশ নিলেন তিনি। প্রথম দিনের শুটিং শেষে জানালেন, ‘অনেক দিন পর নতুন ছবির কাজ করলাম। এর মধ্যে নিজেকে অভিনয়ের জন্য প্রস্তুত করেছি। এই লটে চার দিনের শুটিং করব। ঈদের পর করব বাকি অংশের শুটিং। এরই মধ্যে শারীরিক ফিটনেস ৮০ ভাগ নিয়ন্ত্রণে নিয়ে এসেছি। এখন থেকে নিয়মিত অভিনয় করতে চাই। তবে খুব বেশি ছবিতে নয়, বেছে বেছে।’

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। এটি ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট রিয়াজ-শাবনূর জুটির সুপারডুপার হিট ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির দ্বিতীয় সিক্যুয়েল। দীর্ঘ ১৭ বছর পর পরিচালক দেবাশীষ পর্দায় আনতে চলেছেন ছবির দ্বিতীয় কিস্তি। কাজেই, এত বছর পর তখনকার সুপারহিট জুটি রিয়াজ-শাবনূরের জায়গায় হালের আলোচিত অপু-বাপ্পী কেমন করেন সেটা দেখার অপেক্ষায়ই এখন দর্শক।

Leave A Reply

Your email address will not be published.