অপেক্ষায় কোয়েল মল্লিক

0 43

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিকের জন্মদিন ছিল ২৮ এপ্রিল। এদিন ৩৮ বছরে পা রেখেছেন এই সুন্দরী। লকডাউনের বাড়িতেই কেটেছে সময়।

করোনা ভাইরাসের সংক্রমণের জেরে সারা দেশ এবং পৃথিবীজুড়ে চলতে থাকা লকডাউনের সময় কোয়েলও ঘরবন্দি। পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন শ্বশুরবাড়িতে। আর মা-বাবার সঙ্গে ভিডিও কলিংয়ের মাধ্যমে যোগাযোগ রাখছেন।

এ মাসের শেষে বা মে মাসের শুরুতে মা হতে চলেছেন, তা সকলের জানা। ফলে যে কোনও মুহূর্তে আসতে পারে সুখবর। আপাতত অনাগত সন্তানের জন্যই রাজ্যের অপেক্ষা কোয়েলের।

বেবি বাম্প নিয়ে অরিন্দম শীলের শর্ট ফিল্ম ‘ঝড় থেমে যাবে একদিন’-এ অভিনয় করলেন সম্প্রতি। তবে এই মুহূর্তে তিনি সিনেমা নিয়ে ভাবছেন না। যদিও মুক্তির অপেক্ষায় রয়েছে তার দু’টি ছবি। সৌকর্য ঘোষালের ‘রক্তরহস্য’ ও পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘বনি’।

‘মিতিন মাসি’ এখন বরং অনেক বেশি ভাবছেন পৃথিবীর এই অসুখ নিয়ে। নিয়মিত মেডিটেশন করেন তিনি নিজেকে শান্ত রাখতে। জন্মদিনেও তার ব্যতিক্রম ঘটেনি। হালকা ফ্রি-হ্যান্ড একসারসাইজ করেছেন এতদিন। গান শুনছেন ইচ্ছে করলেই। যারা কোয়েলকে চেনেন, তারা জানেন তিনি চিরকালই হেডফোন লাগিয়ে গান শুনতে পছন্দ করেন।

২০১৩ সালে সিনেমার প্রযোজক নিসপাল সিংকে বিয়ে করেন কোয়েল। বিয়ের পর থেকেই অভিনয় কমিয়ে দিয়েছেন নায়িকা।

Leave A Reply

Your email address will not be published.