অর্ধেক টিকিট ভারতীয়দের হাতে, ফেরত চান নিশাম

0 163

স্পোর্টস ডেস্ক: যেখানেই ভারতের খেলা সেখানেই ভারতীয়দের দর্শকদের রমরমা অবস্থান। সব ম্যাচের টিকিটও তাদের পকেটেই থাকে। এবারের বিশ্বকাপে ভারতের বিপক্ষের ম্যাচগুলোতে অন্যান্য দেশের দর্শকরা যখন টিকিটের জন্য হাহাকার করেছে সেখানে ভারতীয়রা স্টেডিয়াম মাতিয়েছে।-ব্রেকিংনিউজ/

এবারের বিশ্বকাপে ভারত ছিল অন্যতম ফেবারিট। কোহলি-ধোনীরা ফাইনালে উঠবেন এটা ধরি নিয়েই ফাইনালের অর্ধেক টিকিট পকেটে ভরে ছিলেন স্বদেশী সমর্থকরা। কিন্তু তাদের সেই স্বপ্ন পূরণ হতে দেয়নি নিউজিল্যান্ড। ভারতকে হারিয়ে উল্টো তারাই উঠেছে ফাইনালে।

তবে ভারতীয় সমর্থকদের হাতে অর্ধেক সংখ্যক টিকিট থাকায়, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সমর্থকরা টিকিটের সংকটে পড়বেন বলে মনে করছেন কিউই অলরাউন্ডার জিমি নিশাম। এজন্য ভারতীয় সমর্থকদের অনুরোধ করেছেন, ম্যাচ না দেখলে অন্তত টিকিটগুলো যেন আইসিসিকে ফেরত দিয়ে দেন তারা।

সেমিফাইনালের আগে বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, ফাইনালের ৪১ শতাংশ টিকিট কিনে রেখেছেন ভারতীয়রা। তবে তাদের পছন্দের দল ফাইনালে উঠতে না পারায়, তারা আদৌ কি খেলা দেখতে আসবেন? যদি না আসে তাহলে টিকিটগুলোর কী হবে?

এমন শঙ্কায় কিউই তারকা নিশাম ভারতীয় সমর্থকদের উদ্দেশে এক টুইট বার্তায় টিকিটগুলো ফেরত দেওয়ার অনুরোধ জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘প্রিয় ভারতীয় ক্রিকেট ভক্ত। যদি আপনারা ফাইনালে আসতে না চান, তাহলে দয়া করে অফিসিয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে পুনরায় আপনাদের টিকিটগুলো বিক্রি করে দিন। আমি জানি, এটি অতিরিক্ত লাভ করতে প্রলুব্ধ করে, কিন্তু জেনুইন ক্রিকেট ভক্তদের খেলাটি দেখার সুযোগ করে দিন।’

 

Leave A Reply

Your email address will not be published.

x