অল্পের জন্য প্রানে বেচেঁ গেলো হোটেলে থাকা ২০ জন লোক আহত কয়েকজন

0 28

মাজহারুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: হঠাৎ ঝরে সংযুক্ত বাড়ী এবং হোটেলের উপর ভেঙ্গে পরে ডিসি রাস্তার লিজকৃত শালাকারের গাছ। হোস্টেলে অবস্থানকৃত ২০ জন লোক অল্পের জন্য প্রানে বেচেঁ গেলেন।

এমন ঘটনাটি ঘটেছে গতকাল রৌমারী উপজেলার সায়েদাবাদ বাজার নামক স্থানে। এলাকাবাসীর অভিযোগ দীর্ঘ দিন অতিবাহিত মহাসড়কের গাছ গুলো সড়ক উন্নয়নে লক্ষ্যে সরকার লিজ দিয়েছেন। সেই লিজকৃত গাছ গুলো কন্টেক্টর কেটে নিচ্ছেন না, এলাকাবাসী এবং হোটেল সংলগ্ন বাড়ীর মালিক ভোলা মিয়া শতবার অভিযোগ করেও লিজকৃত গাছ গুলো সরানো হয়নি বলে জানান তারা।
এবিষয় উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ এবং প্রতিকার চেয়েছেন সচেতনমহলসহ ইউপি চেয়ারম্যান সর্বেশ্বর আলী। সায়েদাবাদ বাজারর ভোলার বাড়ী সংলগ্ন হোটেলের উপর বিশালাকারের গাছ পড়ে লন্ডভন্ড হয়ে গেছে ব্যবসা প্রতিষ্ঠান। কর্তিমারী বনিক সমিতির সভাপতি কোব্বাদ আলী অভিযোগ করে বলেন ঘটনাটি ছোট করে দেখা যাবেনা।
যদি হোটেলের মানুষ গুলো দৌড়ে বেড়িয়ে না যেতো তাহলে এতক্ষণ লাশের উপর লাশ পরে থাকতো। বাড়ী এবং হোটেল সংলগ্ন বাড়ীর মালিক ভোলা অভিযোগ করে বলেন প্রায় ৮ মাস গত হয়েছে গাছ গুলো লিজ দিয়েছে সবগুলো গাছ কেটে নিয়েছে। আমার বাড়ী এবং হোটেলের উপরে গতকাল বিকালে হঠাৎ ঝর আসে ওই ঝরে আমার বাড়ী এবং ব্যবসা প্রতিষ্ঠানের উপরে সড়কের গাছটি  ভেঙ্গে পড়ে ব্যবসায়ী ঘরটি তছনছ হওয়ায়  আমি পথ খোজে পাচ্ছিনা আমি এর প্রতিকার চাই।
এবিষয় যাদুরচর ইউপ চেয়ারম্যান সরবেশ আলী জানায় হোটেলের উপর গাছ পরে হোটেল মালিকের ঘর নন্ডভন্ড হয়েছে সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্যারকে জানিয়েছি। ভয়ংকর গাছটি সরানোর জন্য উর্ধ্বতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছন এলাকাবাসীরা।

Leave A Reply

Your email address will not be published.