আইহাই ইউনিয়ন মাদকমুক্ত করতে চান চেয়ারম্যান টিটু মাস্টার

১৬৩

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁ জেলার সাপাহার উপজেলার অন্তর্গত ৪নং আইহাই ইউনিয়নকে মাদক,সন্ত্রাস ও বাল্যবিবাহ মুক্ত করতে চান চেয়ারম্যান জিয়াউজ্জামান টিটু মাস্টার। একান্ত সাক্ষাৎকারে তিনি এ প্রতিবেদককে জানান, তিনি চেয়ারম্যান নির্বাচিত হবার পর এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছেন।

শুধু তাই নয় নির্বাচনের আগেও তিনি নিজ উদ্যোগে রাস্তা সংস্কার, করোনাকালে নিজ উদ্যোগে অসহায়দের পাশে দাঁড়ানো সহ নানাবিধ উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করেছেন। যার ফল স্বরূপ সামাজিক কর্মকান্ডে অবদান রাখায় ও করোনাকালে মানুষের পাশে থাকার জন্য পুরুস্কারেও ভূষিত হয়েছেন তিনি।

তিনি বলেন, বর্তমান প্রজন্ম খেলাধুলা থেকে অনেকটা সরে আসার ফলে অনেকে মাদকাসক্ত হয়ে পড়ছে। এছাড়াও সঙ্গদোষে অনেকেই বেছে নিচ্ছে মাদকসেবনের পথ। তাদেরকে মাদকাসক্তি থেকে বের করে আনতে হলে খেলাধুলা সহ সাংস্কৃতিক মনস্ক করে তোলা জরুরী। এছাড়াও অবিভাবকরা একটু সচেতন হলেও তার ছেলেকে মাদকাসক্ত থেকে দূরে রাখা সম্ভব।

তিনি আরো বলেন, বর্তমানে সমাজের ব্যাধিগুলোর মধ্যে অন্যতম মাদকসেবন, বাল্যবিবাহ,জঙ্গীবাদ। এগুলোর তৃণমূল পর্যায় পর্যন্ত প্রভাব পড়েছে। আমি আমার ইউনিয়নকে মাদক,বাল্যবিবাহ ও জঙ্গীবাদ এসবের কবল থেকে মুক্ত রাখার জন্য সোচ্চার ভাবে কাজ করে যাবো। এবিষয়ে ইউনিয়নের সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন তিনি।

চেয়ারম্যান জিয়াউজ্জামান টিটু মাস্টার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নের্তৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতা রক্ষার্থে এবং ডিজিটাল বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে আইহাই ইউনিয়নকে গড়ে তুলতে চাই। সর্বোপরি তিনি স্থানীয় সাংসদ ও মাননীয় খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপির সুদৃষ্টি কামনা করেন তৎসঙ্গে সাপাহারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে তার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

Comments are closed.