আকিজ বিড়ি ফ্যাক্টরীর আয়োজনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0 61

পাবনা প্রতিনিধি: আকিজ বিড়ি ফ্যাক্টরী লি. দুলাই কার্যালয়ের উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ শীর্ষক আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেলা ১১টায় দুলাই আকিজ বিড়ি ফ্যাক্টরী প্রাঙ্গণে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, আকিজ বিড়ি ফ্যাক্টরী লি. দুলাই কার্যালয়ের ম্যানেজার কাজী হুমায়ুন কবির।

মকবুল হোসেনের সভাপতিত্বে ও আবু সাঈদ বাদশার পরিচালনায় আরও বক্তব্য রাখেন, পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সভাপতি হারিক হোসেন, সাধারণ সম্পাদক শামীম ইসলাম, দুলাই ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম, চিনাখড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আবু মুসা খান, আব্দুল কুদ্দুস, মিজানুর রহমান মঞ্জু, হারুনুর রশিদ, ইউপি সদস্য মো. ওমর আলী, রাজকুমার মালাকার প্রমূখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাজাহান বিশেষ কাজে ঢাকায় অবস্থান করায় উপস্থিত থাকতে না পারার কারণে আয়োজকদের কাছে দুঃখ প্রকাশ করেন।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় স্থানীয় এলাকাবাসী ও প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.