আটঘরিয়ার মাজপাড়া ইউপি চেয়ারম্যানকে বরখাস্তের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোব সমাবেশ

0 165

 

চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার আটঘরিয়ার উপজেলার মাজপাড়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোঃ আঃ গফুর মিয়াকে সাময়িক বরখাস্তের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার পড়ন্ত বিকেলে মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইন্তাজ আলী খানের সভাপতিত্বে মাজপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বৈরী আবহায়াকে উপক্ষো করে বৃষ্টির মধ্যেও কয়েক হাজার জনতা মাজপাড়া ইউনিয়ন পরিষদ চত্বর হতে শুরু করে প্রায় কিলোমিটার সড়ক ব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মোঃ আঃ গফুর মিয়া উক্ত ইউনিয়ন পরিষদের ৫বারের নির্বাচিত চেয়ারম্যান এবং আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সম্প্রতি করোনাভাইরাস চলাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত মোবাইল নম্বরে নগদ অর্থ সহায়তা কর্মসূচির তালিকা প্রনয়নে ত্রুটি ধরা পড়লে এবং পরে তা সংশোধন করায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের উপসচিবের স্বাক্ষরিত ১৮ অক্টোবরে তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়।

এ বরখাস্তের প্রতিবাদে ও মিথ্যা অপবাদের প্রেক্ষিতে বিভিন্ন পেশাজীবি, স্থানীয় আওয়ামী লীগ, ছাত্র লীগ, যুব লীগ, কৃষক লীগসহ অংগ সংগঠনের নেতা/কর্মীসহ কয়েক হাজার জনতা বৃহস্পতিবার বিকেলে বৈরী আবহাওয়া উপক্ষো করে সাময়িক বরখাস্ত প্রত্যাহারের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত করে।

মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভায় আটঘরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ইশারত আলী, মাজপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আজগর আলী মন্ডল, সদস্য মোঃ শহিদুল্লাহ প্রাং, মোঃ জাবেদ আলীসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা/কর্মীরা বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন খান।

 

Leave A Reply

Your email address will not be published.