আটঘরিয়ায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

১৯৫
মাসুদ রানা, আটঘরিয়া: পাবনার আটঘরিয়ায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ পর্যায়) শীর্ষক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার  (০৭ জুন) উপজেলা পরিষদ সংলাপ কক্ষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসুর সভাপতিত্বে জেলা তথ্য কর্মকর্তা সামিউল আলম এর পরিচালনায়  কর্মশালায় বক্তব্যদেন সহকারী কমিশনার (ভূমি) মো: আরিফুজ্জামান, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ মো: হাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল্লা আল আজিজ,  আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তম ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোহায়মীন হোসেন চঞ্চল,  দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা মায়া,আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ,  সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানা,  সাবেক সম্পাদক মাসুদ রাবা প্রমুখ।
উপজেলা প্রশাসনের আয়োজনে ও পাবনা জেলা তথ্য অফিসের সহযোগিতায় কর্মশালায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক ও সরকারি কর্মকর্তাসহ ৪০ জন অংশগ্রহণ করেন।
কর্মশালায় করোনাকালীন সময়ে গর্ভকালীন মা ও শিশুর যত্ন এবং যৌতুক, বাল্যবিবাহ ও নারী-শিশু নির্যাতন প্রতিরোধ নিয়ে আলোচনা করা হয়।

Comments are closed.