আত্রাইয়ে বিভিন্ন ঘটনায় ৬জন গ্রেফতার 

0 ৫০
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাই থানাপুলিশ অভিযান চালিয়ে চুরি,মাদক ও পর্নোগ্রাফি মামলাসহ বিভিন্ন ঘটনায় ৬জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন,গত সোমবার রাতে চোরাই মোটরসাইকেল উদ্ধারের ঘটনায় দায়েরকৃত মামলায় জরিত সন্দেহে সোহাগ হোসেন (২৪) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে রাজশাহীর বাগমারা উপজেলার মধ্যপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহাগ ওই গ্রামের আমির উদ্দীনের ছেলে।
এছাড়া একই রাতে ভর তেতুলিয়া গ্রামের রহিম উদ্দীনের ছেলে রুবেল (৩৮) কে ১৮পিচ এ্যাম্পুল,১৭বছর বয়সি এক কিশোরকে ১৫পিচ এ্যাম্পুলসহ আটক করা হয়। একই রাতে ১৬বছর বয়সি এক কিশোরকে পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার করা হয়েছে।
এছাড়া আদালতের পরোয়ানায় উপজেলার মহাদীঘি গ্রামের মাহাবুব আলম (৩০) ও হরিপুর গ্রামের ছাইদুর রহমান (৫৫) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.