আত্রাইয়ে সোয়া ১৯হাজার কেজি চাল জব্দ গ্রেফতার ২

0 ৮৯
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে অবৈধভাবে মজুদদারীর সোয়া ১৯হাজার কেজি চালসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চাল বোঝাই একটি ট্রাকও জব্দ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার পতিসর বাজার এলাকায় অভিযান চালিয়ে চাল-ট্রাক জব্দ এবং গ্রেফতার করা হয়। এঘটনায় থানাপুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন,অবৈধভাবে চাল মজুদ এবং বিক্রি করা হচ্ছে,এমন গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে উপজেলার পতিসর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ট্রাক ভর্তি ১৯হাজার ২৫০কেজি চালসহ দুইজনকে আটক করা হয়।
আটককৃতদের মধ্যে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার পাঁচুশাহ গ্রামের কাশেম আলীর ছেলে আলেফ হোসেন (৪২) চাল ক্রেতা এবং পঞ্চগড় জেলা সদরের সরদারপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাইদুল ইসলাম (৩৮)  ট্রাক চালক। এঘটনায় চাল এবং ট্রাক জব্দ করে থানাপুলিশের পক্ষ থেকে এসআই গৌরাঙ্গ মোহন রায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন। দায়েরকৃত মামলায় এই দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে।
পুলিশের এই কর্মকর্তা আরো বলেন,ব্যবসার লাইসেন্স ছাড়াই এতোগুলো চাল অবৈধভাবে মজুদ এবং কালোবাজারে ক্রয়/বিক্রয়ের দায়ে আটক করা হয়েছে। তবে চাল বিক্রয়ে জরিত ব্যবসায়ীকে ধরতে এবং  জব্দকৃত চালগুলো সরকারী চাল কিনা তা ক্ষতিয়ে দেখতে সুষ্ঠু তদন্ত চলছে।

Leave A Reply

Your email address will not be published.