আদালতে নেয়া হতে পারে খালেদ জিয়াকে

0 279

আইন-আদালত ডেস্ক: নাইকো মামলার অভিযোগ গঠনের শুনানিতে অংশ নিতে আবারও হুইল চেয়ারে করে আদালতে হাজির করা হতে পারে কারাবন্দি অসুস্থ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুরের দিকে ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে অবস্থিত ঢাকার ৯ নং বিশেষ জজ শেখ হাফিজুর রহমানের আদালতে তাঁকে হাজির করা হতে পারে।

বিএনপি প্রধানকে এর আগে গত ১২ ফেব্রুয়ারি কারাগার থেকে হুইল চেয়ারে করে আদালতে হাজির করা হয়। এদিন ব্যারিস্টার মওদুদ আহমদ ও শহীদুল ইসলামের চার্জ শুনানি শেষ না হওয়ায় পরবর্তী শুনানির জন্য ২০ ফেব্রুয়ারি দিন ঠিক করেন আদালত।

ওইদিন শুনানিতে অংশ নিয়ে খালেদা জিয়ার আইনজীবীরা ব্যক্তিগত চিকিৎসক দিয়ে তাঁর মেডিকেল চেকআপের ব্যবস্থা নেয়ার আবেদন করেন। তারা খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করার আবেদন করেন। আদালত খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে হাইকোর্টের আদেশের কপি জমা দিতে বলেন এবং পরবর্তীতে এ বিষয়ে আদেশ দেয়া হবে বলে জানান।

পরে খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার আদালতকে বলেন, ‘খালেদা জিয়ার অসুস্থা বাড়ছেই। ফলে তার সুচিকিৎসা খুব প্রয়োজন। সম্প্রতি তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল কিন্তু খালেদা জিয়াকে শারীরিক জটিল সমস্যার মাঝেই চিকিৎসা শেষ না করে আবার জেলে ফেরত আনা হয়েছে। আমরা তাঁর ব্যক্তিগত চিকিৎসক দিয়ে মেডিকেল চেকআপের ব্যবস্থা নেয়ার আবেদন করেছি।’ সূত্র: ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.