আবারও আয়ুষ্মানের বাজিমাত

0 186

বিনোদন ডেস্ক: রোমান্টিক, অ্যাকশন ও থ্রিলারধর্মী ছবিতে সবাই যখন গা ভাসিয়ে দিচ্ছেন। তখন ভিন্ন ধরণের স্ক্রিপ্টে কাজ করাটা সত্যিই বেশ চ্যালেঞ্জিং। আর এ চ্যালেঞ্জে এবারও শেষ হাসিটা হাসলেন হিন্দি সিনেমার এই সময়ের জনপ্রিয় নায়ক আয়ুষ্মান খুরানা।

ভিন্ন ধরণের স্ক্রিপ্টে কাজ করে আবারও দর্শকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছেন তিনি। গত ১৮ অক্টোবর মুক্তি পেয়েছে আয়ুষ্মানের নতুন ছবি ‘বাধাই হো’।

ছবিটির পরিচালনায় অমিত শর্মা। প্রযোজনায় বিনীত জেইন, জাঙ্গলি পিকচার্স ও ক্রোম পিকচার্স। ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা, নিনা গুপ্তা, গজরাজ রাও, সুরেখা সিক্রি এবং অন্যান্যরা।

প্রাপ্তবয়স্ক এক মহিলার হঠাৎ-ই গর্ভবতী হয়ে যাওয়ায় কতরকমের মজাদার ও হাস্যকর পরিস্থিতির মুখোমুখি হতে হয় গোটা পরিবারকে, তাই নিয়েই এই ছবি। ছবিটি অভাবনীয় সাফল্য এনে দিয়েছে বক্স অফিসকে।

মাত্র ২৯ কোটির এই ছবি এখনও পর্যন্ত বক্স অফিসে ব্যবসা করেছে ২১০ কোটির, যা ইতোমধ্যেই যশরাজ ফিল্মস প্রযোজিত বিগ-বাজেট ছবি থাগস অফ হিন্দুস্তানের ব্যবাসাকে ছাড়িয়ে গেছে।

গত ৮ নভেম্বর দিওয়ালির সময় মুক্তি পাওয়া প্রায় ৩০০ কোটির ছবি থাগস অফ হিন্দুস্তান বক্স অফিসে রীতিমত মুখ থুবড়ে পড়েছে। অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফের মত সুপারস্টারেরা থাকা সত্ত্বেও শেষরক্ষা হয়নি যশরাজের এই ম্যাগনাম ওপাসের।

‘বাধাই হো’র ঠিক আগেই মুক্তি পায় আয়ুষ্মান খুরানার আরও একটি ছবি ‘অন্ধাধুন’। একজন অন্ধ পিয়ানিস্টের অদ্ভুত সব অভিজ্ঞতার সংকলন এই ছবি। শ্রীরাম রাঘবন পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন রাধিকা আপ্তে এবং টাব্বু।

ভায়াকম 18 মোশনস পিকচার্সের প্রযোজিত ৩২ কোটির এই ছবি সাড়া ফেলে দর্শকদের মধ্যে। ১১০ কোটির ব্যবসা করে বক্স অফিসেও সমানভাবে সাফল্য পায় এই কমেডি ক্রাইম থ্রিলার।

এই দুই ছবির দৌলতে আয়ুষ্মান খুরানা এখন বলিউডের অন্যতম সফল অভিনেতা। ২০১৮-তে যার বক্স অফিসের সাফল্য ছাড়িয়ে গেছে ৩০০ কোটি।

আয়ুষ্মান খুরানার অভিনীত প্রথম ছবি ‘ভিকি ডোনর’। ২০১২ সালের ২০ এপ্রিলে ছবিটি মুক্তি পায়। ছবিতে একজন স্পার্মডোনারের চরিত্রে কাজ করেন আয়ুষ্মান। বলিউড তারকা জন আব্রাহাম প্রযোজিত এই ছবিটি ৬০তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা জনপ্রিয় সিনেমার অ্যাওয়ার্ড জিতে নেয়।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.

x