আবারও লাল শাড়িতে ভাইরাল প্রভা

0 64

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন সাদিয়া জাহান প্রভা। অভিনয় শুরু করেন নাটকে। অল্প সময়ে পান জনপ্রিয়তা। কিন্তু কাজ ও ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় ছিলেন প্রভা। সেসব ছাড়িয়ে প্রভা কাজ শুরু করেন নতুন উদ্যমে। বর্তমান টিভি নাটকে অভিনয়ে করে যাচ্ছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী প্রভার বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবিগুলোতে লাল শাড়ি পরা প্রভাকে দেখা গেছে। লাল শাড়িতে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন এ অভিনত্রী। যেখানে রূপলাবণ্যে প্রস্ফুটিত তিনি।

গত বছরের শেষ দিনে বৃষ্টি ভেজা প্রভার ভিডিও ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। ভিডিওতে তার পরনে ছিল বেগুনী শাড়ি। প্রকাশের পর নেটিজেনরা হুমরি খেয়ে পড়েছে ১৫ সেকেন্ডের ভিডিওর ওপর।

সম্প্রতি আব্দুন নূর সজলের সঙ্গে জুটি বেধে প্রভা অভিনয় করেছেন ‘প্রত্ননারী’ নামের নাটকে। এটি নির্মাণ করেছেন এস এম এ পারভেজ। আগামী ভালোবাসা দিবস উপলক্ষে নাটকটি নির্মাণ হচ্ছে। সজল প্রভা ছাড়াও এতে অভিনয় করেছেন সঞ্চিতা দত্ত, সিয়াম, তাসনিম তাসফি, আলামিন, কামরুল প্রমুখ।

বেসরকারি টিভিতে প্রচারিত ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’ নাটকের  প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকের মাঝে সাড়া ফেলেছেন প্রভা। এতে তিনি নাজিফা চরিত্রে অভিনয় করছেন। ধারাবাহিক এ নাটকটি রচনা করেছেন সৈয়দ জিয়া উদ্দিন, নিয়মিত পরিচালনা করছেন হাবীবা শাকিল এবং নাটকটি প্রযোজনা করছেন কাজী রিটন।

উল্লেখ্য, ১৯৮৮ শরিয়তপুরে জন্মগ্রহণ করেন। তার মা কল্পনা রহমান একজন প্রাক্তন উচ্চাঙ্গ সঙ্গীত শিল্পী এবং বাবা মজিবুর রহমান একজন পেশাজীবী। তার দুই বোন ও এক ভাই রয়েছে।

২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় এর বিবিএ কোর্সে ভর্তি হন কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করতে পারেননি। পরবর্তীতে ২০১১ সালে তিনি শান্ত-মরিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির অধীনে ফ্যাশন ডিজাইনের উপর পড়াশোনা করেন। কর্মজীবনে প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন।

Leave A Reply

Your email address will not be published.