আবুধাবি টেস্টে জয়ের গন্ধ পাচ্ছে পাকিস্তান

0 272

স্পোর্টস ডেস্ক: আবুধাবি টেস্টে জয়ের গন্ধ পাচ্ছে পাকিস্তান। কেননা দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন শেষে ২৮১ রানের বিশাল ব্যবধানে এগিয়ে রয়েছে পাকিস্তান। মোহাম্মদ আব্বাস বোলিং তোপের পর ফাখর জামান এবং আজহার আলির দুর্দান্ত ব্যাটিংয়ে এই ম্যাচ থেকে বলতে গেলে ছিটকেই যাচ্ছে সফরকারী অস্ট্রেলিয়া।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ২৮২ রানে অলআউট হয় পাকিস্তান। জবাবে ব্যাট করতে নেমে পেসার মোহাম্মদ আব্বাসের তোপে মাত্র ১৪৫ রানেই অলআউট অস্ট্রেলিয়া। ৩৩ রানের বিনিময়ে ৫ উইকেট শিকার করেন মোহাম্মদ আব্বাস।

প্রথম ইনিংসেই পাকিস্তান এগিয়ে গেলো ১৩৭ রানে। এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই ফিরে যান মোহাম্মদ হাফিজ। দলীয় ১৫ রানেই বিদায় নেন তিনি। এরপরই জ্বলে ওঠেন ফাখর জামান আর আজহার আলির ব্যাট। দু’জন মিলে গড়েন ৯১ রানের জুটি। প্রথম ইনিংসে ৯৪ রানে আউট হয়ে গিয়েছিলেন অভিষিক্ত ফাখর জামান। দ্বিতীয় ইনিংসেও দারুণ ব্যাটিং করেন তিনি। হাফ সেঞ্চুরি পূরণ করে ফেলেন তিনি। তবে এবারও পারলেন না তিন অংকের ঘর ছুঁতে। কারণ, ৬৬ রান করে বিদায় নেন তিনি।

ফাখর জামান আর মোহাম্মদ হাফিজ আউট হয়ে গেলেও আজহার আলি মহিরুহ হয়ে রয়েছেন এখনও উইকেটে। তিনি অপরাজিত রয়েছেন ৫৪ রানে। ১১৯ বলে ৩টি বাউন্ডারি মেরেছেন তিনি। তার সঙ্গে উইকেটে রয়েছেন হারিস সোহেল। ৫০ বলে ১৭ রান করেছেন তিনি। দ্বিতীয় দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ১৪৪ রান। অস্ট্রেলিয়ার হয়ে দুই উইকেট নিয়েছেন মিচেল স্টার্ক এবং নাথান লিওন।

Leave A Reply

Your email address will not be published.

x