আমার ছেলে যেন কোনো মেয়ের সঙ্গে প্রতারণা না করে’অপু

0 1,023

আলমগীর,বিনোদন :
শাকিব খানের সঙ্গে বিয়ের নয় বছর পর টেলিভিশন চ্যানেলে এসে অপু বিশ্বাস জানালেন তার কাহিনি। অতীত, বর্তমান আর ভবিষ্যত চিন্তার নিয়ে দীর্ঘ কথা বলেন এই চলচ্চিত্র নায়িকা। কথা বলেন তার সন্তান আব্রাহাম খান জয়কে নিয়েও। বলেন, তিনি ছেলেকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে চান। তিনি চান, ছেলে বড় হয়ে কোনো মেয়ের সঙ্গে প্রতারণা করবে না।

সোমবার বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের একটি বিশেষ সাক্ষাৎকারে আসেন অপু বিশ্বাস। সঙ্গে নিয়ে আসেন তার ছয় মাসের সন্তানকে। বলেন, এই শিশুর বাবা চলচ্চিত্র নায়ক শাকিব খান।

অপু জানান, ২০০৬ সালে চলচ্চিত্রে অভিষেকের দুই বছর পর ২০০৮ সালে বিয়ে হয়েছিল তাদের। আর গত বছর ভারতের কলকাতায় জন্ম নেয় তাদের একমাত্র শিশুর।

এই শিশুর জন্য শাকিবের টান থাকলেও এখন তাকে উপেক্ষা করা হয় বলে আক্ষেপের কথা জানান অপু বিশ্বাস। বলেন, তিনি অনেক ঠকেছেন। কিন্তু তার ছেলে যেন আর না ঠকে, সে জন্যই তিনি সব কিছু প্রকাশ করে দিয়েছেন।

উপস্থাপক অপু বিশ্বাসের কাছে জানতে চান, তার সন্তানকে নিয়ে তিনি কী ভাবছেন। জবাবে অপু বিশ্বাস বলেন, ‘দর্শকের কাছে আমি দোয়া চাই। আমার ছেলেকে আমি শেখাবো ওর দ্বারা কোন মেয়ে যেন প্রতারিত না হয়।’

উপস্থাপক জানতে চান, বাচ্চা কার মতো হয়েছে? দেখতে কেমন হয়েছে? সবাই কী বলে?

অপু বিশ্বাস জবাবে বলেন, ‘আমার বাচ্চা অনেক ভালো হয়েছে। এটা আমি কীভাবে বলবো? এটা দর্শক বলবে। এটা আপনারা বলবেন।’

পরে অপু বিশ্বাস আবার বলেন, ‘ওর এটিটিউড ওর বাবার মতো। হাত পাগুলো ওর মতো। আমি আর কিছু বলতে চাচ্ছি না।’

অপু বিশ্বাস বলেন, ‘এটা আমার অনেক আগেই করার দরকার ছিল। এই জীবনে আমি ছাড় দিয়ে অনেকটা ঠকে গিয়েছি। ও (ছেলেকে দেখিয়ে) মাসুম বাচ্চা তো আমি ওকে ঠকাতে চাই না। আমি ওর পাল্লাটা ভারী করতে চাই না। আমার তো ঠকের পাল্লা অনেক ভারী হয়ে গিয়েছে। আমি ধৈর্য্য ধরতে ধরতে আসলে আমি জানি না ধৈর্য্যের সীমা কতটা।

Leave A Reply

Your email address will not be published.