আমি পানির মতো, যা চাও সব হতে রাজি : রণবীর

58
বলিউড তারকা রণবীর সিং। ছবি : ইনস্টাগ্রাম থেকে

ব্যাংক থেকে কনডম—কোন বিজ্ঞাপনে নেই বলিউড তারকা রণবীর সিং! ব্র্যান্ড এনডোর্সমেন্টে বড় বড় তারকাদের পেছনে ফেলেছেন তিনি। হালে নগ্ন হয়ে ফটোশুট করে আলোচনার কেন্দ্রে দীপিকাপতি।

বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, খুব বেশি দিন হয়নি, বিশেষ সাক্ষাৎকারে রণবীর কাপুর জানিয়েছিলেন, সবোচ্চ ব্র্যান্ড এনডোর্সমেন্ট তাঁর হাতে। ৪১টি ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ তিনি। বলেছিলেন, আরও কাজের জন্য প্রস্তুত। ব্যাংক থেকে কনডম—প্রায় সব ধরনের পণ্যের সঙ্গে চুক্তিবদ্ধ তিনি। সম্প্রতি রণবীর সিং আইএএ অ্যাওয়ার্ডসে বর্ষসেরা ব্র্যান্ড এনডোর্সারের পুরস্কার পেয়েছেন।

আইএএ ইভেন্ট চলাকালে এক প্রশ্নের জবাবে বলিউড হাঙ্গামাকে রণবীর সিং বলেন, ‘আমি পানির মতো, আপনি আমাকে যে পাত্রে রাখবেন, আমি তার আকার নেব।’

ওই সাক্ষাৎকারেই প্রকাশ হয়, ব্র্যান্ড এনডোর্সমেন্টে সুপারস্টার শাহরুখ খানকে টপকে গেছেন রণবীর সিং। শাহরুখের হাতে রয়েছে ২২টির মতো ব্র্যান্ড।

এবার সিনেমার প্রসঙ্গে আসি, রণবীর সিংকে আগামীতে ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে, এ ছবিতে তাঁর নায়িকা পূজা হেজ। পরিচালনা করেছেন রোহিত শেঠি। এ ছাড়া ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে মিস্টার সিংকে।

x