আমি বারবার পরিস্থিতির শিকার : জায়েদ খান

58
ওমর সানি-মৌসুমী ও জায়েদ খান। ছবি : এনটিভি অনলাইন

চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে গতকাল সন্ধ্যায় নায়িকা মৌসুমীকে হয়রানি, বিরক্ত করার পাশাপাশি সংসার ভাঙার কৌশলের অভিযোগ করেছিলেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানি। তখনই এনটিভি অনলাইনকে জায়েদ খান বলেছিলেন, মৌসুমী একই অভিযোগ করলে সাজা মাথা পেতে নেবেন।

আজ সোমবার সকালে এই ইস্যুতে স্বামী ওমর সানির আনা সব অভিযোগ অস্বীকার করেছেন চিত্রনায়িকা মৌসুমী। এরপর জায়েদ খান বলছেন, ‘আপা (মৌসুমী) সব পরিষ্কার করে দিয়েছেন, আমি বারবার পরিস্থিতির শিকার হই।’

এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপে জায়েদ খান বলেছেন, ‘ওমর সানি ভাইয়ের ওপর আমার কোনও ক্ষোভ বা আক্ষেপ নেই। উনি সিনিয়র মানুষ। আমি যে সঠিক ছিলাম, আজকে আপার বক্তব্যই তা প্রমাণ করে।’

জায়েদ খানই কেন বারবার সমালোচিত হচ্ছেন, এমন প্রশ্নে জায়েদ খানের উত্তর, ‘আল্লাহ ভালো বলতে পারবেন।’

চলচ্চিত্র শিল্পী সমিতিতে ওমর সানির অভিযোগ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘আপার এই বক্তব্যের পর আর কীসের অভিযোগ।’

গতকাল রোববার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি বরাবর শিল্পী সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে ওমর সানির জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন।

এর আগে অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ ওঠে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে।

১০ জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েক জনের দাবির পরিপ্রেক্ষিতে গণমাধ্যমের খবর, কয়েক দিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানি সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটিয়েছেন।

x