আরফির রুমী-সাবরিনা’র নতুন গান গভীরে নামি

0 134

বিনোদন প্রতিবেদক : লম্বা সময় গান থেকে একেবারেই দূরে ছিলেন আরফিন রুমী। ভক্তরা শঙ্কাগ্রস্থ ছিলেন, প্রিয় এই শিল্পীর নতুন গান হয়তো তারা আর শুনতেই পারবেন না। রুমী নিজেও ছিলেন নিরুত্তাপ , নিরুত্তর।

তবে এবছর মার্চে সেসব আশঙ্কা তুড়ি মেরে উড়িয়ে দিলেন তিনি। ১০ দিনে টানা ১০টি নতুন গান প্রকাশ করে রিতীমত তাক লাগিয়ে দেন সঙ্গীতাঙ্গন । গানগুলো প্রকাশ করেছেন নিজের ইউটিউব চ্যানেলে। সস্তি ফিরে পান রুমী ভক্তরা। এরপর থেকে গানে নিয়মিত হয়েছেন তিনি।

এরই ধারাবাহিকতায় এবারের ঈদে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশ পাচ্ছে আরফিন রুমীর নতুন গান ‘গভীরে নামি’। সাথে আছেন আরেক মিষ্টি কণ্ঠের সাবরিনা। দ্বৈত এই গানটি লিখেছেন জাহিদ আকবর। সুর ও সঙ্গীতায়োজনে ছিলেন আরফিন রুমী নিজেই। রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

রুমী বললেন,- সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা তিনি আমাকে আবার গানে মনোযোগী করেছেন। দীর্ঘদিন সময় নিয়েই ‘গভীরে নামি’ গানটি করেছি। সাবরিনার গায়কী অসাধারন। এই সময়ে ফিমেল কন্ঠের বড় অভাব। সারবিন সেই অভাব পুরণ করতে পারবে বলে আমি মনে করি। আমার বিশ্বাস, শ্রোতারা গানটি পছন্দ করবেন।’

ডিএমএস জানায়, ঈদুল আজহার বিশেষ আয়োজনে গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ৫ আগস্ট, সোমবার। সেই সাথে গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Leave A Reply

Your email address will not be published.

x