আলতাদিঘী জাতীয় উদ্যানে এসে মুগ্ধ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান

0 55

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ঐতিহ্যবাহী আলতাদিঘী জাতীয় উদ্যান পরিদর্শনে এসে প্রাকৃতিক দৃশ্য দেখে মুগ্ধ হয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী।  ০৮ জানুয়ারী বিকেল সাড়ে ৩ টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এম.পি ঐতিহাসিক আলতাদিঘী জাতীয় উদ্যানে আসলে নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে ভ্যানে চলে ও পায়ে হেটে আলতাদিঘী ইতিহাস অবলোকন করেন ও প্রাকৃতিক দৃশ্যায়ন এবং অতিথি পাখি দেখে মুগ্ধ হোন। আলতাদিঘী পরিদর্শনকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এম.পি বলেন,‘আলতাদিঘী জাতীয় উদ্যান পুরো নওগাঁ জেলাকে পরিচিতি করেছে, সীমান্তবর্তী এলাকায় বিজিবি’ ঝুকি নিয়ে দায়িত্ব পালন করছেন, যে কারণে সীমান্তহত্যা অনেকটাই কমে গেছে, এই আলতাদিঘীকে পর্যটক আকর্ষণ করে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।’

এ সময় প্রতিমন্ত্রী সহধর্মীনি ডা. ফরিদা হক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মো. মহসীন, প্রতিমন্ত্রীর একান্ত সচিব খন্দকার মো. মুশফিকুর রহমান, নওগাঁ জেলা প্রশাসক মো. হারুন অর রশীদ, ধামইরহাট উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ইউএনও গনপতি রায়, ওসি আবদুল মমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইস্রাফিল হোসেন, ১৪ বিজিবির নায়েব সুবেদার গোলাম কবির, প্রতিমন্ত্রীর বড় ছেলে শাইক মো. এনাম, ছেলে শাবাব ও শারার, বনবিট কর্মকর্তা আবদুল মান্নান, প্রধান শিক্ষক রেজুয়ান নবী, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবুমুছাস্বপন, সম্পাদক মেহেদী হাসান, জাহিদ হাসান, পাস্কায়েল হেমরম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.