আল-নাসেরের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন জিদান

0 ১৩৪
জিনেদিন জিদানের পুরোনো ছবি রয়টার্সের

ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় আল-নাসেরের কোচ থেকে বরখাস্ত করা হয় রুডি গার্সিয়াকে। তার জায়গায় ক্লাবের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পালন করছেন জেলিসিচ গার্সিয়া। গুঞ্জন ছিল, রোনালদো কোচ হিসেবে আল-নাসেরে হোসে মরিনহো, জিনেদিন জিদানকে চাইছেন। জিদানকে লোভনীয় প্রস্তাব দিতে তৈরি হচ্ছিল ক্লাবটি। অবশেষে জিদানকে কাঙ্খিত সেই প্রস্তাব দিয়েছে সৌদি প্রো লিগের দল আল-নাসের। তবে, সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন জিদান।

ক্রীড়াবিষয়ক ভারতীয় ওয়েবসাইট স্পোর্টসকিডায় গতকাল বৃহস্পতিবার (২৫ মে) প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, জিদানকে আল-নাসের দুই বছরের জন্য ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছেন, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৭২৫ কোটি টাকা। কিন্তু, জিদান সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন।

এর আগে সাবেক রিয়াল মাদ্রিদ কোচকে আল নাসের দুই বছরের জন্য ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠাবে বলে জানা গিয়েছিল। জিদান চুক্তিটি গ্রহণ করলে বার্ষিক ৬০ মিলিয়ন ইউরো করে পেতেন। আর বর্তমান প্রস্তাব অনুযায়ী বার্ষিক ৭৫ মিলিয়ন ইউরো পেতেন তিনি।

জিদান মূলত ফ্রান্সের কোচ হতে আগ্রহী থাকলেও বহু জল ঘোলার পর স্বপ্নটা এখনও অধরা রয়ে গেছে তার। রিয়াল মাদ্রিদকে টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জেতানো জিদানকে পেতে আগ্রহী ফরাসি ক্লাব পিএসজি ও ইতালির জুভেন্টাস। জিদানও চান ইউরোপেই থাকতে। হয়তো সেই কারণেই সৌদি ক্লাবটির এত বড় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন জিদান।

Leave A Reply

Your email address will not be published.