আসছে মাহবুব শাহীনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র‘ভুলিতে পারিনা যারে’

815

13942571_1572853936344205_242286422_nআলমগীর,বিনোদন:
মাহবুব শাহীনের স্বপ্ন একজন অভিনেতা হবেন। সেই স্বপ্নকে মনে প্রানে লালন করতে থাকেন। শৈশবে ভাবতেন আমি কি করে একজন সফল অভিনেতা হতে পারবো।এখন গুনী অভিনেতা যারা আছে তাদের দেখলে তার মনে প্রানে অভিনেতা হওয়ার প্রবল ইচ্ছা জাগ্রত হত আমি এক সময় তাদের সাথে অভিনয় করবো।
তাদের মত হব এই স্বপ্ন তার অন্তরে ঘুরপাক খাচ্ছে।ছোটবেলা থেকেই চলচ্চিত্রের নায়ক-নায়িকাদের প্রতি মাহবুব শাহীন এর মোহ ছিল। শৈশবের মোহ থেকেই নিজেকে একজন অভিনেতা কল্পনা করতে শুরু করেন তিনি। জানতেন কল্পনা ও বাস্তবতা এক নয়। কিন্তু না, কঠোর পরিশ্রম, অভিনয়ের প্রতি শ্রদ্ধাবোধ এবং আত্মবিশ্বাসে শৈশবের সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন তিনি। ছোট-পর্দায় অনেক নাটক,টেলিফিল্ম অভিনয় করেছেন ।এখন বিজ্ঞাপনে ও অভিনয়ের সবচেয়ে বড় মাধ্যম চলচ্চিত্রে কাজ করবেন।
সবার ভালবাসা পেলে এবং ভাল গল্পের সিনেমায় কাজ করার ইচ্ছা রয়েছে তার।তারা ছাড়া বেশ কিছু ভাল হুদয়স্পর্শী গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মানের আশা আছে তার।তার ই ধারাবাহিকতায় তিনি এবার নির্মান করতেছেন স্বল্পদৈঘ্য চলচ্চিত্র‘ভুলিতে পারিনা যারে’।চলচ্চিত্রটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জুয়েল হাসান।

এ প্রসঙ্গে পরিচালক বলেন,একটি সুন্দর মিষ্টি-মধুর প্রেম-ভালবাসার কাহিনী নিয়ে নিমির্ত ‘ভুলিতে পারিনা যারে’।অতিসত্তর চলচ্চিত্রটির শুটিং বিভিন্ন সুন্দর মনোরম লোকেশনে চিত্রায়িত হবে। আশা করছি দারুন একটি গল্প দর্শকদের উপহার দিতে পারবো। সবার অনেক ভাল লাগবে গল্পটা। সবার পছন্দের ও মনের মত একটি কাহিনী। এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্রের নবাগত নায়ক মাহবুব শাহীন। এ ছাড়াও মাহবুব শাহীন অভিনীত আরও একটি মুক্তিযোদ্ধ ভিত্তিক চলচ্চিত্র“দূরের আকাশ” এর শুটিং চলছে।কাহিনী ও চিত্রনাট্য বরজাহান হোসেন এবং আইমান আহান এর পরিচালনায় আসছে। দর্শকদের দোয়া ভালবাসা পেলে নবাগত চলচ্চিত্র নায়ক মাহবুব শাহীন সামনে আরও ভাল ভাল গল্পের সিনেমা দর্শকদের উপহার দিবেন।

তার স্বপ্ন চলচ্চিত্রে একজন সফল নায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা। আর সবচেয়ে বড় কথা হল মানুষের প্রবল ইচ্ছাই তাকে তার লক্ষ্যে পৌছে দেয়।যত বড় বাধা, ত্যাগ, তিতিক্ষা সব পিছনে ফেলে তার স্বপ্ন পূরন করেন ।সবার দোয়া থাকলে তিনি সেটা পারবেন।

x