আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাবতলীর সোনারায় ইউপি চেয়ারম্যান প্রার্থী হতে চান আব্দুল হালিম

1

আল আমিন মন্ডল (বগুড়া) : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার গাবতলী ২নং সোনারায় ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান এমনটায় ঘোষনা দিয়েছেন সমাজসেবক ও বিএনপির নেতা আব্দুল হালিম মন্ডল। তিনি সোনারায় ইউনিয়নের সরর্ধনকুটি গ্রামের মৃত গোলাম রসুল মন্ডলের পুত্র।

আব্দুল হালিম দূীর্ঘ ৩০বছর যাবত সোনারায় ইউনিয়নে বিভিন্ন সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে আসছেন। আগামীদিনেও তিনি অসহায়-দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া-সমর্থন কামনা করেছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে তাঁকে (হালিম) নিয়ে বন্দর হাট-বাজার, গ্রামগঞ্জে চলছে নানা জল্পনা-কল্পনা ও আলোচনা। তবে সচেতন ভোটাররা (হালিম) তাঁকে আদর্শবান-যোগ্য ও সৎ প্রার্থী হিসাবে মনে করছেন।

উদারমন মানসিকতা ও মেধাবী সম্পন্ন বিএনপি দলীয় রাজনৈতিক কর্মী বা সমর্থক হিসাবে দলমত নির্বিশেষে নিজে’কে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ঘোষনা করে ইতিমধ্যে তিনি জনসাধারনের সঙ্গে কুশল ও মতবিনিময় এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি দুঃখী ও অসহায় মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কাজ করতে চান। এমনকি তিনি বিগত সময়ে ‘করোনা ভাইরাস’ কালে দুঃস্থ ও গরীব মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতাও করেছেন। আগামীদিনেও সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাওয়া প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

এছাড়াও তিনি রাজনৈতীক জীবনে ১৯৯১ইং সালে ছাত্রদল, এরপর যুবদল ও বিএনপি’র বিভিন্ন পদে থেকে সততা ও দক্ষতার সহিত দায়িত্বপালন করেছেন। বর্তমানে তিনি সোনারায় ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য এবং আরাফাত রহমান স্মৃতি সংসদ বগুড়া জেলা শাখার সহ সভাপতি। বিগত সময়ে তিনি সোনারায় ইউপির সদস্য নির্বাচিত হয়ে সাধারন মানুষের পাশে ছিলেন।

আব্দুল হালিম মন্ডল স্থানীয় সাংবাদিক কে জানান, মানুষের সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ। মহান আল্লাহতালার রহমতে এবং জনগন যদি আমাকে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে সোনারায় ইউনিয়ন কে একটি আধুনিক ও ডিজিটাল মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তর করতে চায়। এ জন্য তিনি ইউনিয়ন বাসী সহ সর্ব শ্রেনীপেশার মানুষের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

 

x