আসিফ ভাইয়ের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই

0 465

বিনোদন অনলাইন ডেস্ক : স্বামী কাজী আসিফ রহমান পরকীয়া করছেন মডেল-অভিনেত্রী দোলন দে’র সঙ্গে এমন অভিযোগ তুলেছেন আসিফের স্ত্রী শামীমা আক্তার অর্নী। অর্নী বলেন, ‘এর আগেও একাধিক মেয়ের সঙ্গে আমার স্বামীর বিবাহ-বহির্ভূত সম্পর্কের খবর জেনেছি। হাতেনাতে ধরেছিও। আসিফ প্রতিবারই বলেছে ভালো হয়ে যাবে। কিন্তু সে ভালো হয়নি। সবশেষ জানতে পারলাম দোলন দে নামে এক মডেল-অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক চলছে।’

এবার এই বিষয়ে মুখ খুললেন দোলন দে।

দোলন বলেন, আসিফ ভাইয়া তো মালয়েশিয়ায় ছিলেন শুটিংয়ে। আমিও ছিলাম মালয়েশিয়ায় একই শুটিংয়ের কাজে। শুটিং শেষ করে যখন আমরা বাংলাদেশে আসি তখন বাংলাদেশের ইমিগ্রেশনে ভাইয়াকে গ্রেপ্তার করে। আমি সেখানে এক ঘণ্টা দাঁড়িয়েছিলাম।

আমার দাঁড়িয়ে থাকার কারণ ছিল, পুলিশ যখন আসিফ ভাইয়াকে নিয়ে যায় সে সময়ে আসিফ ভাই তার বোর্ডিং পাসের কার্ডটা আমাকে দেয়। আমি সেটা নিয়ে তার জন্য অপেক্ষায় ছিলাম। এখন সে না আসা পর্যন্ত তো তার কার্ডটা আমি তাকে দিতে পারছিলাম না। আমি তখনো এতকিছুই জানতাম না। অনেক সময় পাসপোর্টের প্রোফাইল আসতে দেরি হয় তাই ভাবলাম এমন কোন ঝামেলা কিনা তাই তার আসার অপেক্ষায় ছিলাম। যখন অনেক বেশি দেরি হচ্ছিল তখন আমি সেখানকার একজন পুলিশ অফিসারকে জিজ্ঞাসা করি যে আসলে বিষয়টা কি?

তখন সেই পুলিশ কর্মকর্তা আমাকে জানালেন, আপনার সঙ্গে যিনি ছিলেন উনার একটু ঝামেলা আছে, আপনি যদি চান তাহলে চলে যেতে পারেন। পরে আমি জানতে পারি, অর্নি ভাবীর করা মামলায় আসিফ ভাই এরেস্ট হইছেন। আমার সঙ্গে আসিফ ভাইয়ের অন্য কোনো সম্পর্ক নেই।

এদিকে, স্ত্রী শামীমা আক্তারের সঙ্গে আপোসের শর্তে নারী ও শিশু নির্যাতন মামলায় জামিন পেয়ে স্ত্রীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন মডেল ও অভিনেতা কাজী আসিফ। গত বুধবার (২৫ এপ্রিল) শামীমার বাসায় তালাকের নোটিশ পাঠান আসিফ।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x