আ.লীগের প্রতিনিধি দল ফিরছে আজ

347

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : ভারত সফর শেষে আওয়ামী লীগের ১৯ সদস্যের প্রতিনিধি দলটি আজ দেশে ফিরছে। মঙ্গলবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে জেট এয়ারওয়েজ যোগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাসের টিপু এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত রবিবার (২২ এপ্রিল) সকাল ১০টায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে ১৯ সদস্যে একটি প্রতিনিধি দল ভারত সফরে যায়। সেখানে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের তিস্তা নদীর পানিবন্টনের সমস্যার সমাধানের আশ্বাস দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অব্যাহত অগ্রযাত্রার ভূয়সীঁ প্রশংসা করেছেন। নরেন্দ্র মোদি সাম্প্রতিক রোহিঙ্গা সমস্যা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করেন এবং রোহিঙ্গা সমস্যার স্থায়ী সমাধানে ভারত শীঘ্রই উদ্যোগ নেবে বলে তিনি প্রতিনিধি দলকে জানান।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য শ্রী পিযুষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক মো. আব্দুস সোবহান মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শামীম আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহী সদস্য গোলাম কবির রাব্বানী এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ড রোকেয়া সুলতানা।

ব্রেকিংনিউজ/

x