ইনজুরিতে পাণ্ডিয়া, বাড়তি স্বস্তি মাশরাফিদের

0 184

স্পোর্টস ডেস্ক: গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামার আগেই কিছুটা হলেও স্বস্তির খবর পেলো মাশরাফি বাহিনী। হংকংয়ের বিপক্ষে একাদশে দেখা না গেলেও গতকাল পাকিস্তানের বিপক্ষে ম্যাচে মাঠে ছিলেন ভারতের মারকুটে অলরাউন্ডার হার্ডিক পাণ্ডিয়া।

তবে ম্যাচ চলাকালে পাকিস্তানের ১৮তম ওভারে বল করার সময় হঠাৎই পড়ে যান পাণ্ডিয়া। এর পর বারবার চেষ্টা করেও তিনি আর দাঁড়াতে পারছিলেন না। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

পর পর দুই দিন ম্যাচ খেলার কারণে বাড়তি দখল সামলাতে হবে বাংলাদেশকে। আজ আফগানদের বিপক্ষে ম্যাচ শেষে সুপার ফোরে আগামীকাল ভারতের মুখোমুখি হবে টাইগাররা। তার আগে ভারতের এমন একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের ইনজুরির খবর মাশরাফিদের জন্য কিছুটা বাড়তি স্বস্তিরই কারণ।

অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার পরিবর্তে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে দেখা যেতে পারে দীপক চাহারকে। বৃহস্পতিবারই তার দুবাই পৌঁছনোর কথা রয়েছে।

সবশেষ টি-২০ বিশ্বকাপের সুপার টেন পর্বে ভারতের বিপক্ষে পাণ্ডিয়ার করা শেষ ওভারটি হৃদয় ভেঙেছিল বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের। মুশফিক-মাহমুদউল্লাহদের মতো সিনিয়র ক্রিকেটাররা ব্যাট হাতে ২২ গজে থাকলেও সেদিন ৩ বলে ২ রান তুলতে পারেনি বাংলাদেশ। শেষ পর্যন্ত জেতা ম্যাচ হেরে ভগ্ন মনোরথে দেশে ফিরতে হয়েছিল টাইগারদের। এবার তাই পুরোনো ঘাতক পাণ্ডিয়ার ছিটকে যাওয়া শুক্রবারের ম্যাচে বাড়তি শক্তির যোগান দিতেই পারে মাশরাফি শিবিরকে।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.

x