ঈদের দিন অসহায় পরিবারে মাংস বিতরণ করলেন ছাত্রলীগ নেতা নয়ন

72

পুঠিয়া প্রতিনিধি : আজ সোমবার ঈদুল ফিতরের নামাজ শেষে নিজ এলাকার অসহায় পরিবারের মাঝে মুরগির মাংস বিতরণ করেছেন রাজশাহী জেলা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক মাজিদুর রহমান নয়ন। 

 

বিশ্বস্ত সূত্রে জানা যায়, পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিড়া এলাকার এই নেতা করোনা সংকটের শুরু থেকেই নিজ এলাকায় জনসচেতনতামূলক কার্যক্রম মসজিদের অজুখানা বাজারের দোকানপাটে হাত ধোয়ার ব্যবস্থা,হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক বিতরণ এবং স্প্রে কার্যক্রম সহ খাদ্য সহায়তা চলমান রেখেছেন জেলা ছাত্রলীগের এই নেতা।

 

এমনকি নিজের ঈদের জামাকাপড় কেনার টাকাটাও(দশ হাজার) দিয়ে দিয়েছেন রাসিক মেয়রের ত্রাণ তহবিলে। এ বিষয়ে জেলা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক মাজিদুর রহমান নয়ন জানান, শতাব্দী সেরা এই সংকটে একজন মানুষ হয়ে আরেকজন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র। 

 

আজ ২৫ মে সোমবার সকালে ঈদের নামাজে যাওয়ার সময় কিছু ছাত্রলীগ কর্মীর মাধ্যমে জানতে পারি করোনা সংকটের কারণে পবিত্র এই ধর্মীয় উৎসবের দিনেও কিছু পরিবার আমিষের সংস্থান করতে পারেনি, তাই নামাজ শেষে সেসব পরিবারের মাঝে একটি করে মুরগী উপহার দিয়ে তাদের পাশে দাঁড়ানোর এবং ঈদের আনন্দ ভাগ করে নেবার চেষ্টা করেছি। আজ আমি বেশ গর্বিত যে জীবনের শ্রেষ্ঠ ঈদের আনন্দ বোধ করছি। 

 

এই জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে লক্ষকোটি শুকরিয়া আদায় করছি তিনি যেন এই ভাবে এলাকার গরীব অসহায় দুস্থ মানুষের পাশে থাকার যেন সুযোগ দেন ।

x