উইন্ডিজের বিশ্বকাপ দলে রাসেল, নেই পোলার্ড-নারাইন

0 213

স্পোর্টস ডেস্ক: চলমান আইপিএলে দুর্দান্ত ফর্মে আছেন উইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল। এই কারণে অনেক দিন জাতীয় দলের বাইরে থাকা এই ব্যাটিং দানবকে বিশ্বকাপের দলে জায়গা দিতে বাধ্য হয়েছেন ক্যারিবীয় ক্রিকেট বোর্ড।

তবে ক্রিকেটের সবচেয়ে মহাযজ্ঞের জন্য স্কোয়াডে জায়গা হয়নি কাইরন পোলার্ড ও সুনীল নারাইনের।  জায়গা হয়নি পেসার আলজারি জোসেফ ও কিমো পলেরও। চোটের কারণে দলে জায়গা হয়নি অভিজ্ঞ মারলন স্যামুয়েলসের।

রাসেল ছাড়াও ক্যারিবীয় বিশ্বকাপ দলে ডাক পেয়েছেন ফাস্ট-বোলিং জুটি শেলডন কোটরেল এবং শ্যানন গ্যাব্রিয়েল। দুজনেই নিষেধাজ্ঞার কারণে গত ইংল্যান্ড সিরিজের দলে ছিলেন না। এই দুজন ছাড়া পেস আক্রমণের বাকি সদস্য হচ্ছেন কেমার রোচ ও ওশানে টমাস।

জেসন হোল্ডারের নেতৃত্বে আরেক ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইলের সঙ্গে ওপেনিং করবেন শাই হোপ।  নিকোলাস পুরানই উইকেটের পেছনে দায়িত্ব পালন করবেন। জায়গা হারিয়েছেন লেগ-স্পিনার দেবেন্দ্র বিশু। তার বদলে ডাক পেয়েছেন ফ্যাবিয়েন অ্যালেন এবং অ্যাশলে নার্স।

উইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড
জেসন হোল্ডার (অধিনায়ক), আন্দ্রে রাসেল, ক্রিস গেইল, শেলডন কোটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), অ্যাশলে নার্স, ফ্যাবিয়েন অ্যালেন, শিমরন হেটমায়ার, শাই হোপ (উইকেটরক্ষক), ওশানে টমাস, কার্লোস ব্র্যাথওয়েট, ড্যারেন ব্র্যাভো, এভিন লুইস।সূত্র: ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.