উচ্ছ্বসিত তামান্না

0 48

বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া গুণী অভিনেতা নওয়াজউদ্দিনের নায়িকা হচ্ছেন। ছবির নাম ‘বোলে চুড়িয়া’। করোনার আগেই এর শুটিং শুরু হয়েছিল। আরো কিছু কাজ বাকি আছে। আগামী মাস থেকেই স্বাস্থ্যবিধি মেনে এ ছবির শুটিং ফের শুরুর কথা জানিয়েছেন পরিচালক সামাস নওয়াব সিদ্দিকী।

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত তামান্না। তিনি বলেন, অপেক্ষায় ছিলাম এ ছবির শুটিং শুরুর। এবার অপেক্ষার অবসান হচ্ছে। নওয়াজউদ্দিন সিদ্দিকী অত্যন্ত উঁচু মানের অভিনেতা। তার সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করার অভিজ্ঞতা সত্যিই অন্যরকম। খুব শিগগিরই আবার শুটিং শুরু হচ্ছে। আশা করছি ছবির বাকি শুটিংও আমরা দ্রুতই শেষ করতে পারবো। আমি ছবিটি নিয়ে দারুণ আশাবাদী।

একটি বিজ্ঞাপনের মধ্য দিয়ে শোবিজে যাত্রা শুরু হয়েছিল বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়ার। এরপর তামিল চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। ধারাবাহিকভাবে বেশকিছু ছবিতে অভিনয় করে তামিলের জনপ্রিয় নায়িকায় পরিণত হন। এরপর বলিউডে অভিষেক হয় তার। ‘হিম্মতওয়ালা’ ছিল তার প্রথম বলিউড ছবি। এ ছবিতে তামান্নার অভিনয় ও গ্ল্যামার দর্শকদেন নজর কাড়ে। এরপর বেশকিছু ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। তবে সর্বাধিক সাফল্য পান ‘বাহুবলি’ এবং ‘বাহুবলি টু’ ছবিতে অভিনয় করে।

Leave A Reply

Your email address will not be published.