উত্তরপ্রদেশে টেম্পুর উপর ট্রাক উল্টে ১৬ জনের মৃত্যু

0 135

ভারত-পাকিস্তান ডেস্ক: ভারতের উত্তরপ্রদেশে টেম্পুর উপর ট্রাক উল্টে ১৬ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) উত্তরপ্রদেশের সাহাজাহানপুরে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আরও অনেকেই আহত হয়েছেন। আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করে উত্তরপ্রদেশ প্রশাসন। আহতদের মধ্য অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। আহতদের চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ত মৃতদের পরিবারকেও ক্ষতিপূরণ দেয়ার বিষয়ে আলোচনা চলছে বলে জানান তিনি।

ভারতীয় এক সংবাদমাধ্যম জানায়, মঙ্গলবার (২৭ আগস্ট) সাহাজাহানপুরের ২৪ নম্বর জাতীয় সড়কের জামকা মোড়ে সকালে দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মালবোঝাই একটি ট্রাক দ্রুতগতিতে আসার সময় হঠাৎ জামকা মোড়ের কাছে সামনের দিক থেকে আসা একটি যাত্রীবোঝাই টেম্পুকে সজোরে ধাক্কা মারে। এরপর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে টেম্পুটির উপর গিয়ে পড়ে। টেম্পুতে থাকা যাত্রীরা রাস্তার পাশে থাকা খাদে ছিটকে পড়েন। এর ফলে ঘটনাস্থলেই ১৬ জন মারা যান।

দুর্ঘটনাগ্রস্ত ট্রাকটিকে ক্রেনে করে খাদ থেকে তুলে বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানিয়েছে উত্তরপ্রদেশ প্রশাসন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানায় তারা।

Leave A Reply

Your email address will not be published.

x